দেশবাংলা

সারাদেশে দিন-দিন বাড়ছে আক্রান্ত ও মৃতের সংখ্যা

প্রাণঘাতী করোনা ভাইরাস সংক্রমণ পরিস্থিতি ক্রমশ খারাপের দিকে যাচ্ছে। প্রতিদিনই বাড়ছে আক্রান্ত ও মৃতের সংখ্যা।

মুন্সীগঞ্জের জেলা প্রশাসক মো. মনিরুজ্জামান তালুকদার, স্থানীয় সরকারের উপ-পরিচালকসহ নতুন করে ৩৪ জনের করোনা শনাক্ত হয়েছে। রোববার বিকেলে ‘নিপসম’ থেকে আসা রিপোর্টে এ তথ্য পাওয়া যায়। এই নিয়ে জেলায় মোট ৩৯৯ জনের করোনা শনাক্ত হয়েছে।

লক্ষ্মীপুরের রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীসহ নতুন করে আরও ৮ জনের করোনা শনাক্ত হয়েছে। মানিকগঞ্জে গেল ২৪ ঘন্টায় আরো ২ জন করোনায় সংক্রমিত হয়েছেন। এ নিয়ে জেলায় আক্রান্তের সংখ্যা দাড়ালো ৪২ জনে।

বরিশালে গত ২৪ ঘন্টায় আরো ৭ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত করা হয়েছে। এই নিয়ে জেলায় করোনা আক্রান্তের সংখ্যা দাড়িয়েছে ৮০ জনে। গতরাতে জেলা প্রশাসনের মিডিয়া সেল থেকে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

শেরপুরে নতুন করে আট পুলিশ সদস্য ও দুই স্বাস্থ্যকর্মীসহ ১৩ জনের শরীরে করোনার অস্তিত্ব পাওয়া গেছে। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা ৫৫ জন। রোববার রাতে সিভিল সার্জন ডা. একেএম আনোয়ারুর রউফ এ তথ্য নিশ্চিত করেন।

মানিকগঞ্জের সিংগাইরে নতুন করে দুজনের করোনা শনাক্ত হয়েছে। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা সেকেন্দার আলী জানান, একজন ঢাকা থেকে করোনা উপসর্গ নিয়ে বাড়িতে আসে আর অপরজনের জ্বর ও ঠান্ডা জনিত সমস্যায় নমুনা সংগ্রহ করে ল্যাবে পাঠানো হলে করোনা পজেটিভ পাওয়া যায়।

সংশ্লিষ্ট খবর

Back to top button
Close