অন্যান্যবাংলাদেশ

চতুর্থ বছরে পদার্পণ করলো বাংলাটিভি

সাফল্যের সাথে আরো একটি বছর পার করে চতুর্থ বছরে পদার্পণ করলো বাংলাটিভি। প্রতিষ্ঠার পর থেকে এ চ্যানেলটি বস্তুনিষ্ঠ সংবাদ, বৈচিত্র্যময় অনুষ্ঠানের সৌন্দর্য্য ছড়িয়ে জয় করেছে কোটি দর্শকের হৃদয়। শুধুমাত্র দেশেই নেয় দেশের গন্ডি পেরিয়ে বিশ্বের বুকেও রয়েছে বাংলা টিভির প্রতিচ্ছবি।

প্রতিষ্ঠার পর থেকে বাংলা টিভি বস্তুনিষ্ঠ সংবাদ, বৈচিত্র্যময় অনুষ্ঠানের সৌন্দর্য্য ছড়িয়ে জয় করে কোটি দর্শকের হৃদয়। স্যাটেলাইট টিভির পাশাপাশি সোশ্যাল মিডিয়া ও অনলাইন মাধ্যমে জায়গা করে নিয়েছে দেশ ও দেশের গন্ডি পেরিয়ে বিশ্বের দরবারে। এছাড়া বাংলা টিভিতে সম্প্রচারিত খবর এবং ভিডিও সম্বলিত একটি ইউটিউব চ্যানেল রয়েছে। যেখানে চোখ রয়েছে লাখ মানুষের।

বিশ্বের বুকে বাংলাটিভিকে পরিচিতি করে তুলতে গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করেছেন ব্যবস্থপনা পরিচালক সৈয়দ সামাদুল হক। তিনি জানালেন, আগামীতে নতুন করে ভিন্ন আয়োজনে এগিয়ে যাবার পরিকল্পনার কথা।

তিনি বলেন, তিন পেরিয়ে চার বছরে পা রাখলো বেসরকারি টেলিভিশন বাংলা টিভি। বিশ্বজুড়ে বাংলা শ্লোগানে ২০১৭ সালের এই দিনে সম্প্রচারের মাধ্যমে পথচলা শুরু করে চ্যানেলটি। ইতোমধ্যে দেশের অন্যতম জনপ্রিয় টিভি চ্যানেল হিসেবে নিজের অবস্থান ধরে রেখেছে বাংলা টিভি।

এদিকে, প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে দেশের বিভিন্ন গুনীজনেরা শুভেচ্ছা জানিয়েছেন বাংলা টিভিকে। শুভেচ্ছা জানিয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এবং তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।আগামীতেও মেধা আর মননের সংমিশ্রনে গণমানুষের উন্নয়নে ভূমিকা রাখবে বাংলা টিভি এমনটাই প্রত্যাশা সবার।

সংশ্লিষ্ট খবর

Back to top button
Close