আওয়ামী লীগরাজনীতি

‘করোনা সংকটে শেখ হাসিনা প্রশংসিত হলেও সমালোচনার তীর ছুঁড়ছে বিএনপি’

করোনা সংকটে শেখ হাসিনা প্রশংসিত হলেও বিএনপির নেতারা পুরানো নেতিবাচক বৃত্তেই ঘুরপাক খাচ্ছেন বলে মন্তব্য করেছেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। মঙ্গলবার তাঁর সরকারি বাসভবনে নিয়মিত ব্রিফিংকালে একথা বলেন তিনি।

তিনি বলেন, করোনা সংকটের শুরু থেকে আজ পর্যন্ত শেখ হাসিনা সরকারের বিভিন্ন উদ্যোগ, গৃহীত এবং বাস্তবায়িত সিদ্ধান্ত যখন দেশ বিদেশে প্রশংসিত হচ্ছে। বিএনপির নেতারা মানুষের পাশে না থেকে সরকারের বিরুদ্ধে বিষোদগারের মরচে ধরা সমালোচনার তীর ছুঁড়ছেন। যা অনাকাঙ্ক্ষিত ও অপ্রত্যাশিত।

সরকার একদিকে করোনা সংক্রমণ রোধ ও আক্রান্তদের চিকিৎসা করছেন, অপরদিকে ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্তদের সুরক্ষায় পূর্ণ মনোনিবেশ করছেন জানিয়ে তিনি বলেন, এমতাবস্থায় বিএনপিকে কোনো কর্মসূচিতে বাধা প্রদান– মিথ্যাবাদি রাখাল বালকের মতো গল্পের সামিল।

ওবায়দুল কাদের বিএনপি নেতাদের উদ্দেশ্য করে বলেন, তারা জনগণের পাশে দাঁড়াবেন না, ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত মানুষের খোঁজ খবরও নিবেন না অথচ মিডিয়ায় সরকারের সমালোচনা করবেন, তাহলে এটাই কি বিএনপির রাজনীতি?তিনি মন্তব্য করে বলেন, পবিত্র ঈদের দিনেও জনগণ তাদের  ‍মুখের বিষ থেকে রেহাই পায়নি।

সংশ্লিষ্ট খবর

Back to top button
Close