fbpx
দেশবাংলা

সারাদেশে বাড়ছে করোনা আক্রান্ত ও মৃতের সংখ্যা

করোনাভাইরাসে প্রতিদিনই বাড়ছে আক্রান্ত ও মৃতের সংখ্যা। গত ২৪ ঘন্টায় বরিশাল মেট্রোপলিটন পুলিশের ছয় সদস্য ও একজন কর্মচারী এবং ২ জন সেবিকাসহ ১৪ জনের করোনা শনাক্ত করা হয়েছে। এই নিয়ে জেলায় আক্রান্তের সংখ্যা ২০৮, আর সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৪৫ জন।

টাঙ্গাইলের ঘাটাইল উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সের স্বাস্থ্য সহকারিসহ নতুন করে আরো ১১জন করোনা রোগী শনাক্ত হয়েছেন। এ নিয়ে জেলায় করোনা শনাক্তের সংখ্যা দাঁড়ালো ১৪৬ জনে। এদিকে, চাঁদপুরে আরো ১২জনের করোনা শনাক্ত হয়েছে।

এর মধ্যে চাঁদপুর সদরের ৪জন, হাজীগঞ্জের ৩জন, ফরিদগঞ্জের ৩জন ও শাহরাস্তির ২জন রয়েছেন। জ্বর,শ্বাসকষ্টসহ করোনা উপসর্গ নিয়ে নড়াইলের লোহাগড়া উপজেলার মাকড়াইলে গ্রামে রেজাউল করীম নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

অন্যদিকে, সিরাজগঞ্জে আরো এক পুলিশ সদস্যের করোনা শনাক্ত হয়েছে। মানিকগঞ্জে গত ২৪ ঘন্টায় নতুন করে আরও ৪ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। পঞ্চগড়ে করোনায় আক্রান্ত ৮৫ বছর বয়সী আরেক বৃদ্ধের মৃত্যু হয়েছে।

অপরদিকে, কুড়িগ্রামে করোনা উপসর্গ নিয়ে রফিকুল ইসলাম রঞ্জু নামে এক প্রভাষকের মৃত্যু হয়েছে। তিনি কুড়িগ্রাম আলিয়া কামিল মাদ্রাসার ইংরেজি বিভাগের সহকারি অধ্যাপক হিসেবে কর্মরত ছিলেন।

এছাড়াও, গাজীপুরে নতুন করে আরো ৪৫ জনের করোনা শনাক্ত হয়েছে। শরীয়তপুরে নতুন করে এক‌দি‌নে আরও ৩৬ জনের করোনা শনাক্ত হয়েছে। পাবনায় গত ২৪ ঘন্টায় নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন আরও ১ জন।

বাংলা টিভি/রাসেল

সংশ্লিষ্ট খবর

Back to top button