টলিউডবিনোদন

মিঠুনের স্ত্রী ও ছেলের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

বলিউড অভিনেতা মিঠুন চক্রবর্তীর ছেলে মহাক্ষয় মিমো চক্রবর্তী এবং স্ত্রী যোগিতা বালির বিরুদ্ধে ধর্ষণ এবং শারীরিক নির্যাতনের অভিযোগ এনে এফআইআর দায়ের করেছেন এক তরুণী মডেল।

পুলিশ জানায়, গত ১৫ই অক্টোবর, বৃহস্পতিবার মিমো এবং যোগিতার বিরুদ্ধে মুম্বইয়ের ওশিয়ারা থানায় ওই অভিযোগ দায়ের করা হয়।

অভিযোগকারী জানান, ২০১৫ সাল থেকে তিনি মিমোর সঙ্গে সম্পর্কে ছিলেন। একবার মিমো তার সফ্‌ট ড্রিঙ্কে মাদক মিশিয়ে দিয়েছিলেন এবং তারপর অনুমতি ছাড়াই তার সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপন করতে বাধ্য করেছিলেন। মিমো তাকে বিয়ের প্রতিশ্রুতিও দিয়েছিলেন বলে দাবি।

অভিযোগকারিনী আরও দাবি করেছেন, প্রথমে তিনি মুম্বইতে এফআইআর দায়ের করার চেষ্টা করলেও পুলিশ বিষয়টিকে গুরুত্ব দেয়নি। এরপর তিনি দিল্লি গিয়ে সেখানকার আদালতের দ্বারস্থ হন। প্রাথমিক তথ্যপ্রমাণের ভিত্তিতে আদালত এফআইআর দায়ের করার নির্দেশ দেয়।

তারপরেই মুম্বইয়ের ওশিয়ারা থানায় মিঠুনের ছেলে এবং স্ত্রীয়ের বিরুদ্ধে ওই এফআইআর দায়ের করা হয়। এদিনই সকালে বিষয়টি জানাজানি হয়েছে। তবে চক্রবর্তী পরিবারের কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। মিঠুন বেশ কয়েকমাস ধরেই সে ভাবে আর ‘পাবলিক লাইফ’-এ নেই। রাজনীতিতেও নেই।-সূত্র: সংবাদসংস্থা এএনআই

সংশ্লিষ্ট খবর

Back to top button