fbpx
বিনোদনটলিউড

মোদীর ব্রিগেড সমাবেশে মিঠুন

দীর্ঘদিনের জল্পনার শেষে রবিবারের ব্রিগেড সমাবেশে ভারতীয় জনতা পার্টিতে যোগ দিলেন অভিনেতা মিঠুন চক্রবর্তী।

পশ্চিম বাংলায় নির্বাচন একেবারে দরজায় কড়া নাড়ছে। নির্বাচনের নির্ঘণ্ট সামনে আসার পর থেকে যেন আরও জোড় কদমে চলছে প্রস্তুতি। বাংলা দখলের লড়াইয়ের শুরুতেই ময়দানে নামছেন স্বয়ং নরেন্দ্র মোদী। কলকাতায় মেগা ব্রিগেডে সমাবেশ করেছেন প্রধানমন্ত্রী। ব্রিগেডে উপস্থিত ছিলেন বাঙালির ‘মহাগুরু’ মিঠুন চক্রবর্তী।

মিঠুন চক্রবর্তীর গলায় উত্তরীয় পরিয়ে তাঁকে পদ্মশিবিরে স্বাগত জানিয়েছেন বাংলায় বিজেপির পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয় এবং বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

মঞ্চে উঠে মিঠুন বললেন, “আজকের দিনটা আমার কাছে স্বপ্নের মতো।” তাঁর কথায় শোনা গেল,” আমি গর্বিত আমি বাঙালি।” কানাগলিতে জন্ম হয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে এক মঞ্চে থাকবেন মিঠুন। তাই তাঁর গলায় সেই গর্বের সুর।

তিনি আরও বললেন, দীর্ঘ দিন ধরেই তিনি সাধারণ মানুষের সঙ্গে কাজ করতে চাইতেন এবং গরীব মানুষের পাশে দাঁড়াতে চাইতেন সে কথা। ডিস্কো ডান্সারের কথায় শোনা গেল, “.”আমি জানি আপনারা সকলে চাইছেন আমার মুখে, ‘মারবো এখানে লাশ পড়বে শ্মশানে’ ডায়লগ শোনার জন্যে।

তবে আমি যখন ক্যাম্পেইন করবো একটাই কথা বলবো, ” আমি জলঢোঁড়াও নই, বেলেবোড়াও নই। আমি জাত গোখরো, এক ছোবলে ছবি। আমি যা করি, আমি তাই বলি।!”

সংশ্লিষ্ট খবর

Back to top button