fbpx
দেশবাংলাআইন-বিচারবিশ্ববাংলা

নোয়াখালীতে এক প্রবাসীকে কুপিয়ে হত্যা

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার গোপালপুর ইউনিয়নে, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ফজলুল করিম সোহেল নামে এক প্রবাস ফেরত যুবককে পিটিয়ে ও কুপিয়ে হত্যা করা হয়েছে।  এ সময় আহত হয়েছেন সোহেলের আপন দুই ভাই।  খুনিরা সোহেলের আহত দুই ভাইকেও হত্যার হুমকি দিচ্ছে। খুনিদের বিচার দাবী করেছেন স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানসহ এলাকাবাসী ও স্বজনরা।

করোনাকালীন সময় নোয়াখালীর গ্রামের বাড়িতে আসেন লেবানন প্রবাসী ফজলুল করিম সোহেল।  মঙ্গলবার রাতে বৃষ্টির সময় বাড়ির পুকুরে মাছ ধরতে যান সোহেল।  এসময় সোহেলকে মাছ ধরতে বাধা দেন, একই বাড়ীর জয়নাল আবেদিনের ছেলে মহিন ও তার ভাই মনির।

উভয় পক্ষের তর্কের এক পর্যায়ে প্রতিবেশীরা সোহেলকে লাঠি দিয়ে বেধড়ক পিটুনি দেয়। অভিযোগ পাওয়া যায়, হামলাকারী মহিন ও মনিরের মা রোকেয়া বেগম ঘর থেকে একটি চাপাতি এনে, ছেলেদের দিলে ওই চাপাতি দিয়ে সোহেলকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে তারা।  খবর পেয়ে সোহেলকে রক্ষা করতে তার ভাই আলী হোসেন ও নূর হোসেনকে এগিয়ে গেলে, তাদেরও পিটিয়ে জখম করে মহিন ও মনির।

গুরুতর আহতাবস্থায় রাতেই সোহেলকে প্রথমে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে, মাইজদীর নোয়াখালী প্রাইভেট হাসপাতালে ভর্তি করার পর, বুধবার রাতে মারা যান সোহেল।

হত্যাকান্ডের পর বাড়ি থেকে পালিয়ে গিয়ে অভিযুক্তরা সোহেলের আহত দুই ভাইকেও হত্যার হুমকি দিচ্ছে। এ হত্যার সুষ্ঠু বিচার দাবী করেছেন, গোপালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানও।

এ ঘটনায় থানায় মামলা হলেও পুলিশ এখনো কোন আসামীকে গ্রেফতার করতে পারেনি।  এদিকে, অভিযুক্ত খুনি মহিন ও মনিরের ঘরে গিয়ে তালা বন্ধ পাওয়া যায়।  ঘটনার পর থেকেই তারা সবাই পালাতক রয়েছে।  প্রবাসী সোহেলের খুনিদের গ্রেফতার করে সর্বোচ্চ সাজা নিশ্চিত করবে প্রশাসন, এমনটাই দাবী নিহতের স্বজন ও এলাকাবাসীর।

ডেস্ক রিপোর্ট/বাংলা টিভি/এস

সংশ্লিষ্ট খবর

Back to top button