বিনোদনটলিউড

যে কারণে রোশনের কাছে টাকা চাইলেন শ্রাবন্তী!

স্বামী রোশান সিংয়ের সাথে বিয়ে বিচ্ছেদ ইস্যুতে বেশ আলোচনায় টালিউড অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। এদিকে স্ত্রী শ্রাবন্তীকে নিয়ে ঘর বাধতে মরিয়া রোশান। অভিনেত্রীকে ফিরে পেতে আদালতের দ্বারস্থও হয়েছেন তিনি । রোশানের মামলায় গেল জুলাই মাসে আদালতে হাজির হওয়ার কথা ছিল শ্রাবন্তী। কিন্তু তিনি হাজির হননি।

এরপর ১৬ সেপ্টেম্বর ছিল তাদের মুখোমুখি হওয়ার কথা থাকলেও আদালতে আসেননি শ্রাবন্তী। আইনজীবীর মাধ্যমে জবাব পাঠিয়েছেন রোশানের কাছে। রোশানের কাছ থেকে বিয়েবিচ্ছেদ চেয়েছেন শ্রাবন্তী। ভারতীয় সংবাদমাধ্যমকে বিষয়টি জানিয়েছেন অভিনেত্রীর আইনজীবী শ্যামল মণ্ডল।

কিন্তু শুধু বিয়েবিচ্ছেদই না, রোশানের কাছে খোরপোশও চেয়েছেন শ্রাবন্তী। এমনটাই জানিয়েছেন তার আইনজীবী শ্যামল। এ মামলায় পরবর্তী শুনানি ১০ ডিসেম্বর।

অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জির ব্যক্তিগত জীবন নিয়ে চর্চার শেষ নেই। রোশনের সঙ্গে তৃতীয় বিয়ে ভাঙা থেকে অভিরূপের সঙ্গে নতুন প্রেমের গুঞ্জন, নায়িকার ব্যক্তিগত জীবন সব সময় সংবাদ শিরোনামে।

মাত্র ১৬ বছর বয়সে ২০০৩ সালে পরিচালক রাজীব বিশ্বাসকে বিয়ে করেছিলেন শ্রাবন্তী। এরপর ২০১৬ সালে মডেল কৃষাণ ব্রজকে বিয়ে করেন নায়িকা। এরপর রোশনের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন অভিনেত্রী।

বাংলাটিভি/ সাকিব

সংশ্লিষ্ট খবর

Back to top button