fbpx
বাংলাদেশআইন-বিচারদুর্ঘটনা

শিক্ষার্থী নিহতের ঘটনায় চালকের শাস্তি নিশ্চিতের আশ্বাস মেয়র তাপসের

নটর ডেম কলেজের ছাত্র নাঈম হাসানের মৃত্যুর ঘটনায় দুপুর থেকে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র শেখ ফজলে নূর তাপসের সঙ্গে সাক্ষাৎ  করতে নগর ভবনে অবস্থান নেয় কলেজটির শিক্ষার্থীরা।

বিকেল সাড়ে ৪টার দিকে নিজ কক্ষ থেকে বেরিয়ে বাইরে অবস্থানরত শিক্ষার্থীদের সঙ্গে কথা বলেন মেয়র তাপস।শিক্ষার্থী নাঈম হাসান নিহত হওয়ার ঘটনায় আন্দোলনরত শিক্ষার্থীদের দাবির সঙ্গে একমত প্রকাশ করেন ফজলে নূর তাপস।নাঈম হাসান সন্তানের মতো। যাদের কারণে নাঈমের এই মৃত্যু, সেই দোষী ব্যক্তিদের ফাঁসি চাই।

সিটি করপোরেশনের ময়লার গাড়ির ব্যবস্থাপনায় যারা আছেন তাদের বিষয়ে অনিয়মের তদন্ত এবং ব্যবস্থা গ্রহণের কথা জানিয়েছেন তিনি। এক বছরের মধ্যে গুলিস্তানে শিক্ষার্থী নাঈম নিহত হওয়ার জায়গায় সিটি করপোরেশনের অর্থায়নে ‌’শহীদ নাঈম’ নামে ফুট ওভার ব্রিজ বানানো হবে বলে আশ্বস্ত করেন তিনি।

শিক্ষার্থীদের মেয়র বলেন, ‍‘আমারও দুজন সন্তান আছে। নিহত নাঈম সন্তানের মতো। শিক্ষার্থীদের সব দাবির সঙ্গে আমি একমত। আমিও দোষীদের ফাঁসি দাবি করি।হাফ পাসের দাবিতে পথে নামতে হয় তা কাম্য নয়। মেয়র বলেন, এ বিষয়ে কর্তৃপক্ষকে লিখিতভাবে জানাবেন তিনি।

গতকাল বুধবার নাঈম হাসান রাজধানীর গুলিস্তানে দক্ষিণ সিটি করপোরেশনের ময়লার গাড়ির ধাক্কায় নিহত হয়। নাঈম নটর ডেম কলেজের দ্বাদশ বর্ষের মানবিক বিভাগের ছাত্র ছিল।

বাংলাটিভি/শহীদ

সংশ্লিষ্ট খবর

Back to top button