fbpx
অন্যান্যবাংলাদেশস্বাস্থ্য

করোনাতে মৃত্যুহীন টানা চতুর্থ দিন, শনাক্ত ৫৬ জন

KSRM

ফের টানা চতুর্থ দিনের মতো করোনাতে মৃত্যুহীন দিন পার করলো বাংলাদেশ। নতুন শনাক্ত রয়েছে আগের দিনের মতোই, তবে কমেছে শনাক্তের হার।

স্বাস্থ্য অধিদফতর জানাচ্ছে, গত ২৪ ঘণ্টায় (২ এপ্রিল সকাল ৮টা থেকে ৩ এপ্রিল সকাল ৮টা) করোনাতে আক্রান্ত হয়ে কারও মৃত্যু হয়নি। এর আগের তিন দিন (৩১ মার্চ থেকে ২ এপ্রিল) করোনাতে আক্রান্ত হয়ে কারও মৃত্যু হয়নি বলে জানিয়েছিল স্বাস্থ্য অধিদফতর।

গত ২৪ ঘণ্টায় করোনাতে নতুন করে শনাক্ত হয়েছেন ৫৬ জন। আগের দিনও (২ এপ্রিল) ৫৬ জন শনাক্ত হওয়ার খবর দিয়েছিল অধিদফতর। গত ২৪ ঘণ্টায় শনাক্তের হার শূন্য দশমিক ৭৯ শতাংশ। গতকাল (২ এপ্রিল) শনাক্তের হার ছিল শূন্য দশমিক ৮৮ শতাংশ।

স্বাস্থ্য অধিদফতর জানাচ্ছে, নতুন শনাক্ত হওয়া ৫৬ জনকে নিয়ে দেশে এখন পর্যন্ত করোনাতে মোট শনাক্ত হলেন ১৯ লাখ ৫১ হাজার ৭৭০ জন আর এখন পর্যন্ত মোট করোনাতে আক্রান্ত হয়ে মারা গেলেন ২৯ হাজার ১২২ জন।

করোনাতে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়ে উঠেছেন ৫৯৬ জন। তাদের নিয়ে দেশে করোনাতে আক্রান্ত হয়ে মোট সুস্থ হয়ে উঠলেন ১৮ লাখ ৮৩ হাজার ৫১০ জন।গত ২৪ ঘণ্টায় করোনার নমুনা সংগৃহীত হয়েছে সাত হাজার ৯৯টি আর নমুনা পরীক্ষা হয়েছে সাত হাজার ৮৭টি।

দেশে এখন পর্যন্ত করোনার মোট নমুনা পরীক্ষা হয়েছে এক কোটি ৩৮ লাখ ৪৪ হাজার ৮৭৪টি।

বাংলাটিভি/জাবেদ

সংশ্লিষ্ট খবর

Back to top button