দেশবাংলা

আশুলিয়ায় ভেজাল বিরোধী অভিযান

প্রচন্ড বৃষ্টি ও প্রতিকুল আবহাওয়া উপেক্ষা করে ও আশুলিয়ায় ভেজাল বিরোধী অভিযান পরিচালিত হয়েছে। কিছুদিন আগে জনপ্রিয় স্যাটেলাইট টিভি চ্যানেল বাংলাটিভিতে আশুলিয়ার বিভিন্ন হোটেল ও রেস্টুরেন্ট গুলোর অস্বাস্থ্যকর, নোংরা, বাসি পচা ও ভেজাল খাদ্য উৎপাদনের প্রতিবেদন প্রকাশ হওয়ারপর স্থানীয় প্রশাসনের নজরে আসে বিষয়টি, সেই পরিপ্রেক্ষিতে এই অভিযান পরিচালিত হয়।

বৃহস্পতিবার বিকালে আশুলিয়ার জামগড়া এলাকায় এই ভেজাল বিরোধী অভিযান পরিচালনা করেন, সহকারী কমিশনার (ভুমি) ও আশুলিয়ার দায়িত্বপ্রাপ্ত নির্বাহী ম্যাজিস্ট্রেট তাজওয়ার আকরাম সাকাপি ইবনে সাজ্জাদ।

তিনি এ সময় জামগড়া এলাকার আঁখি রেষ্টুরেন্টকে ভিতরে অস্বাস্থ্যকর পরিবেশে রান্না, পরিমাণে কম দেওয়া ও ফ্রিজে কাঁচা মাংস ও রান্নাকরা করা মাংস এক সাথে  রাখার অভিযোগে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনের বিভিন্ন ধারায় ৫০ হাজার টাকা জরিমানা করা হয়। একই এলাকার ক্যাফে উষা রেষ্টুরেন্টের ও সমান অপরাধ থাকায় ঐ রেস্টুরেন্টকেও ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

এসময় একান্ত সাক্ষাতকারে নির্বাহী ম্যাজিস্ট্রেট তাজওয়ার আকরাম বাংলাটিভিকে ধন্যবাদ জানিয়ে বলেন,পাশাপাশি জনস্বার্থে এই ভেজাল বিরোধী অভিযান অব্যাহত থাকবে।

খন্দকার আলমগীর হোসেন, আশুলিয়া 

সংশ্লিষ্ট খবর

Back to top button
Close