দেশবাংলা

টেকনাফে বন্দুকযুদ্ধে নিহত ২, আহত ৩

কক্সবাজারের টেকনাফে পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের তালিকাভুক্ত শীর্ষ ইয়াবা ব্যবসায়ী ও ১ রোহিঙ্গাসহ দুই জন নিহত হয়েছে। আহত হয়েছে ৩ পুলিশ সদস্য। উদ্ধার হয়েছে ইয়াবা অস্ত্র-গুলি।

শুক্রবার দিবাগত রাত একটার দিকে টেকনাফ পৌর এলাকার পর্যটন বাজারের উত্তর মালির পাহাড়ের পাদদেশে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

বন্দুকযুদ্ধে নিহতরা হলো, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী ছয়টি মাদক মামলার আসামি টেকনাফ সদর ইউনিয়নের হাতিয়ার ঘোনা এলাকার হাজী হামিদ হোসেন এর পুত্র আহমদ হোসেন (৪৫) এবং নয়াপাড়া রোহিঙ্গা ক্যাম্পের ব্লক-ডি সেট নম্বর ২৮ এর মৃত কালা মিয়ার পুত্র আব্দুর রহমান (৪৬)।

এই ঘটনায় ৩ পুলিশ সদস্য আহত হয়েছেন। তারা হলেন ,টেকনাফ থানার এসআই মোঃ বাবুল ,এ এস আই অহিদ ও কনস্টেবল মালেকুল।ঘটনাস্থল থেকে ২ টি এলজি, ৪ রাউন্ড গুলি ও ৫ হাজার ইয়াবা উদ্ধার করা হয়।

সত্যতা নিশ্চিত করে টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ জানান, গ্রেপ্তারকৃত দুজনকে নিয়ে ইয়াবা ও অস্ত্র উদ্ধারে গেলে সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছোঁড়ে। এতে দুই মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ হয়।

গুলিবিদ্ধ দুই জনকে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন। মৃতদেহ দুটি বর্তমানে কক্সবাজার সদর হাসপাতাল মর্গে রয়েছে।

নিহতদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

সংশ্লিষ্ট খবর

Back to top button
Close