আওয়ামী লীগবাংলাদেশরাজনীতি

খালেদা জিয়ার স্বাস্থ্য নিয়ে বিএনপি তথ্য সন্ত্রাস করছে

 

দুর্নীতির  দায়ে কারাবন্দি খালেদা জিয়ার স্বাস্থ্য নিয়ে বিএনপি তথ্যসন্ত্রাস করছে বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি। দুপুরে চট্টগ্রাম শাহ আমানত বিমানবন্দরে এক প্রেস ব্রিফিংয়ে তিনি এ সময় এ কথা বলেন ,তিনি আরো বলেন খালেদা জিয়ার যে শারীরিক সমস্যাগুলো আছে, সেগুলো বহু পুরনো। তার হাঁটুর ব্যথা, কোমরের ব্যথা নতুন নয়। এগুলো নিয়ে তিনি দুইবার প্রধানমন্ত্রীর দায়িত্ব পালন করেছেন। তিনি দুইবার বিরোধীদলীয় নেত্রীর দায়িত্ব পালন করেছেন। বিএনপির মতো একটি দলের চেয়ারপারসনের দায়িত্ব পালন করেছেন।

খালেদা জিয়ার পুরনো শারীরিক সমস্যা বড় করে দেখিয়ে বিএনপি প্রতিনিয়ত তথ্যসন্ত্রাস করছে। তিনি বলেন খালেদা জিয়ার স্বাস্থ্য নিয়ে রিজভী আহমেদের গতকালের বক্তব্য তথ্যসন্ত্রাস ছাড়া আর কিছুই নয়।

বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনা আমাকে যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব দিয়েছেন। আমি এটাকে চ্যালেঞ্জ হিসেবে গ্রহণ করেছি। আস্থা ও বিশ্বাসের মর্যাদা রক্ষা করতে আপ্রাণ চেষ্টা করবো।’’

আওয়ামী লীগের নেতৃত্বে বাংলাদেশ আজ বদলে গেছে। জননেত্রী শেখ হাসিনা দেশকে একটি উন্নত, সমৃদ্ধ রাষ্ট্র হিসেবে গড়ে তোলার স্বপ্নের কথা বলেছেন। আমরা আওয়ামী লীগের নেতৃত্বে দেশকে সেই স্বপ্নের ঠিকানায় পৌঁছাতে চাই। সবার সম্মিলিত প্রচেষ্টায় বাংলাদেশ স্বপ্নের ঠিকানায় পৌঁছবে।

যুগ্ম সাধারণ সম্পাদককে ফুলেল শুভেচ্ছা জানাতে বিমানবন্দরে উপস্থিত ছিলেন উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি এম এ সালাম ও সাধারণ সম্পাদক শেখ আতাউর রহমান; দক্ষিণ জেলা আওয়ামী লীগ সভাপতি মোছলেম উদ্দীন ও সাধারণ সম্পাদক মুফিজুর রহমান; সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীনের পক্ষ থেকে প্যানেল মেয়র ড. নেছার আহমেদ মঞ্জু, কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লব, কাউন্সিলর নাজমুল হক ডিউকসহ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের বিপুলসংখ্যক নেতাকর্মী।

বাংলাটিভি/শহীদ

সংশ্লিষ্ট খবর

Back to top button
Close