fbpx
অন্যান্যবিনোদন

বন্ধ হয়ে গেল দেশের জনপ্রিয় অনুষ্ঠান ‘ভূত এফএম’

বন্ধ হয়ে গেছে এফএম রেডিও ইতিহাসের জনপ্রিয় অনুষ্ঠান ‘ভূত এফএম’। টানা ১০ বছর ধরে চলা এ অনুষ্ঠানটির শেষ পর্ব প্রচারিত হয় গেল শুক্রবার ১৩ ডিসেম্বর। ‘ভূত এফএম’ এর শেষ পর্বটি আগামী ২৭ ডিসেম্বর প্রচার করার কথা ছিল রেডিও ফুর্তির। কিন্তু সেই পর্বটি প্রচার না করেই রেডিও ফুর্তি কর্তৃপক্ষ অনুষ্ঠানটি বন্ধ ঘোষণা করে।

এ প্রসঙ্গে অনুষ্ঠানটির সঞ্চালক আশরাফুল আলম রাসেল সময় সংবাদকে বলেন, অনুষ্ঠানটি ১৩ তারিখে বন্ধ করে দেওয়া হয়েছে। নতুন করে চালু হবে কি না তা জানি না। হঠাৎ করেই বন্ধ করে দেওয়ার কারণ কী? জানতে চাইলে তিনি বলেন, হঠাৎ করেই অনুষ্ঠানটি বন্ধ করা হয়েছে। এর কোনও কারণ নেই। ১০ বছরের পথ অতিক্রম করার ভাবনা থেকেও বন্ধ করার মতো পরিকল্পনা নয়। অনুষ্ঠানটি রেডিও ফুর্তি কর্তৃপক্ষ হঠাৎ করেই বন্ধ করে।

প্রসঙ্গত, প্রতি শুক্রবার মধ্যরাতে ঘড়ির কাটা ১২টায় গেলেই ভয়ের রাজ্যে স্বাগত জানানোর মাধ্যমে শুরু হয় বাংলাদেশের এফএম রেডিও ইতিহাসের সবচেয়ে জনপ্রিয় অনুষ্ঠান ‘ভূত এফএম’। দীর্ঘ ১০ বছর ধরে এটি প্রচার করে আসছিল দেশের সবচেয়ে বিস্তৃত নেটওয়ার্ক সমৃদ্ধ রেডিও স্টেশন রেডিও ফুর্তি।

২০১০ সালের ১৩ আগস্ট কোনও রকম প্রস্তুতি ছাড়া শুরু হয় ‘ভূত এফএম’। রেডিও ফুর্তির ডাটা থেকে জানা গেছে দেশের সবচেয়ে জনপ্রিয় অনুষ্ঠানের তালিকায় ছিল ‘ভূত এফএম’ অনুষ্ঠানটি।

সংশ্লিষ্ট খবর

Back to top button