প্রধানমন্ত্রীবাংলাদেশ

‘ছোটখাটো অভিঘাত অর্থনৈতিক সমৃদ্ধির পথে বাধা হতে পারবে না’

ছোটখাটো অভিঘাত বাংলাদেশের অর্থনৈতিক সমৃদ্ধির পথে বাধা হতে পারবে না বলে মন্তব্য করেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বর্তমান সরকারের এক বছর পূর্তি উপলক্ষে সন্ধ্যায় জাতির উদ্দেশে দেয়া ভাষণে তিনি এ কথা বলেন।

এ সময় সাধারণ মানুষের অর্থনৈতিক মুক্তি ও তাদের জীবনমানের উন্নয়নসহ, সকল মৌলিক অধিকার নিশ্চিত করার লক্ষ্যে সরকার কাজ করে যাচ্ছে বলেও জানান তিনি।

বর্তমান সরকারের এক বছর পূর্তি উপলক্ষে মঙ্গলবার সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বাংলাদেশ টেলিভিশনের সৌজন্যে ভাষণটি একযোগে সম্প্রচার করে দেশের সব বেসরকারি টেলিভিশন চ্যানেল। এতে প্রধানমন্ত্রী বর্তমান সরকারের ধারবাহিক সাফল্য ও অগ্রযাত্রার কথা তুলে ধরেন।

শেখ হাসিনা বলেন, দশ বছর আগের বাংলাদেশ আর আজকের বাংলাদেশের মধ্যে বিরাট ব্যবধান। মানুষ এখন ভাল কিছুর স্বপ্ন দেখে। আর সেই স্বপ্নের বাস্তবায়নে কাজ করে যাচ্ছে সরকার। ভাষণে আবারও দুর্নীতিবাজদের বিরুদ্ধে চলমান অভিযান অব্যাহত রাখার ঘোষণা দেন তিনি।

গণতান্ত্রিক আন্দোলনে সরকারের সর্মথন রয়েছে উল্লেখ করে, আন্দোলনের নামে ধ্বংসাত্মক কর্মসূচি বরদাস্ত না করারও হুঁশিয়ারি দেন সরকার প্রধান। এ সময়, দলমত নির্বিশেষে সবাইকে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপনেরও আহ্বান জানান, শেখ হাসিনা।

আসাদ রিয়েল, বাংলা টিভি

সংশ্লিষ্ট খবর

Back to top button
Close