fbpx
দেশবাংলা

ট্রেনের কেবিনে আপত্তিকর অবস্থায় ছাত্রী-অধ্যক্ষ আটক

আন্তঃনগর তিস্তা এক্সপ্রেস ট্রেনের একটি কেবিন থেকে ইসলামপুর জে জে কে এম গালর্স হাইস্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ আব্দুস সালাম চৌধুরীকে আপত্তিকর অবস্থায় আটক করে দেওয়ানগঞ্জ জিআরপি পুলিশ ফাঁড়ি।

এ সময় আব্দুস সালাম ব্যবহৃত কনডমটি গিলে ফেলার চেষ্টা করেন। পরে পুলিশ কনস্টেবল আব্দুল মান্নান ওই অধ্যক্ষের মুখ থেকে কনডমটি উদ্ধার করেন এবং তাদের দুজনকে আটক করে দেওয়ানগঞ্জ রেলওয়ে পুলিশ ফাঁড়িতে নিয়ে যান।

জিআরপি পুলিশ সূত্রে জানা যায়, রোববার ঢাকা থেকে ছেড়ে আসা দেওয়ানগঞ্জগামী আন্তঃনগর তিস্তা এক্সপ্রেস ট্রেনটি মেলান্দহ স্টেশন অতিক্রম করার পর মেয়েসহ ট্রেনের ওই কেবিনটি ভেতর থেকে বন্ধ থাকায় যাত্রীদের সন্দেহ হয়।

কেবিনের বাইরে থেকে ডাকাডাকির পরও দরজা না খোলায় ট্রেনে কর্তব্যরত জিআরপি পুলিশকে বিষয়টি জানায় যাত্রীরা। পরে জিআরপি পুলিশ ওই কেবিনে গিয়ে অধ্যক্ষ আব্দুস সালাম চৌধুরীকে ওই ছাত্রীর সঙ্গে আপত্তিকর অবস্থায় আটক করা হয়।

পরে জামালপুর রেলওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাপস চন্দ্র পন্ডিত ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ট্রেনে অনৈতিককাজে লিপ্ত থেকে জনগণের মাঝে অস্বস্তিকর পরিবেশ সৃষ্টি করার অপরাধে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সংশ্লিষ্ট খবর

Back to top button