প্রধানমন্ত্রীবাংলাদেশ

৮ জেলার সঙ্গে প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্স

মহামারী করোনাভাইরাসের ফলে সৃষ্ট পরিস্থিতিতে প্রয়োজনীয় দিকনির্দেশনা দিতে, ঢাকা ও ময়মনসিংহ বিভাগের ৮ জেলার মাঠ পর্যায়ের কর্মকর্তাদের সঙ্গে ভিডিও কনফারেন্সে অংশ নেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সোমবার সকাল ১০টায় প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবন থেকে এই ভিডিও কনফারেন্স পরিচালনা করা হবে।
ঢাকা বিভাগের কিশোরগঞ্জ, টাঙ্গাইল, গাজীপুর ও মানিকগঞ্জ এবং ময়মনসিংহ বিভাগের ময়মনসিংহ, নেত্রকোনা, জামালপুর ও শেরপুর জেলার মাঠ পর্যায়ের সরকারি কর্মকর্তা ও জনপ্রতিনিধিরা প্রধানমন্ত্রীর সঙ্গে এ ভিডিও কনফারেন্সে অংশ নেবেন। অনুষ্ঠানটি বাংলাদেশ টেলিভিশন ও বাংলাদেশ বেতার সরাসরি সম্প্রচার করবে।
এদিকে, প্রাণঘাতী করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা বাড়ায় রাজধানীতে জোরদার নিরাপত্তা ব্যবস্থা। সামাজিক সুরক্ষা রক্ষায় রাজধানীতে ব্যপক তৎপরতা চালাচ্ছে আইনশৃঙ্খলা বাহিনী। পাশাপাশি চালানো হচ্ছে জনসচেতনতা।
এছাড়া ঘর থেকে বের হওয়া মানুষেরা যুক্তিসঙ্গত কারণ দেখাতে না পারলে তাদের বিরুদ্ধে নেওয়া হচ্ছে শাস্তিমূলক ব্যবস্থা। তবে প্রধান সড়কে মানুষের চলাচল কম থাকলেও অলিগলি বাজারের যেন আগের চিত্র। অধিকাংশ মানুষ মানছে কোন নিয়ম কানুন। এমনকি মানা হচ্ছে না সামাজিক দূরত্বটুকুও।

সংশ্লিষ্ট খবর

Back to top button
Close