fbpx
দেশবাংলা

দেশের বিভিন্ন জেলায় করোনা পরিস্থিতি

করোনাভাইরাসের সংক্রমণে বিপর্যস্ত সারাবিশ্ব। এর কবল থেকে মুক্তি পায়নি বাংলাদেশও। দেশের বিভিন্ন জেলায় ক্রমেই বাড়ছে আক্রান্ত ও মৃতের সংখ্যা। সাধারণ মানুষ থেকে শুরু করে এ ভাইরাসের সংক্রমণ থেকে রক্ষা পাচ্ছেন না কেউই। ঢাকার কেরানীগঞ্জে র্যাউব-১০ এর ৮ সদস্য’সহ নতুন করে আরো ১৭ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

এনিয়ে মোট আক্রান্তের সংখ্যা হলো ১৬৪ জন। বরিশাল বিভাগের ৬ জেলায় মোট ১১৬ জনের করোনা শনাক্ত হয়েছে বলে জানিয়েছে স্বাস্থ্য বিভাগ। এরমধ্যে দুইজন ভারতীয় নাগরিকসহ বেশ কয়েকজন স্বাস্থ্যকর্মীও রয়েছে। হিলিতে আলম আকন্দ নামের আরো এক যুবকের শরীরে করোনা সনাক্ত হয়েছে। এ নিয়ে দিনাজপুর জেলায় মোট করোনা রোগীর সংখ্যা ১৭ জন।

জামালপুর ইসলামপুরে আরো এক পোশাককর্মী করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে গত ২৪ ঘন্টায় আরো ৩ জনের নমুনায় করোনা শনাক্ত হয়েছে। মানিকগঞ্জে গেল ২৪ ঘন্টায় করোনা উপসর্গ নিয়ে দুইজনের মত্যু হয়েছে।

চুয়াডাঙ্গায় গত ২৪ ঘন্টায় নতুন করে আরো একজনের শরীরে করোনা ভাইরাসের অস্তিত্ব পাওয়া গেছে। এ তথ্য জানান সিভিল সার্জন ডাক্তার এ এস এসম মারুফ হাসান। রাজশাহীর দুর্গাপুরে সাইদুর রহমান নামে এক ব্যক্তি করোনা ভাইরাসে শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় আক্রান্তের সংখ্যা ১৪ জনে। শরীয়তপুরে নতুন আরো ৬ জনের শরীরে করোনা সনাক্ত হয়েছে। এদের ৩ জনই নারী।

ডেস্ক রিপোর্ট, বাংলা টিভি

সংশ্লিষ্ট খবর

Back to top button