প্রধানমন্ত্রীবিশ্ববাংলা

করোনায় মৃত্যুবরণ করা ৬শ প্রবাসীর রুহের মাগফিরাত কামনা প্রধানমন্ত্রীর

বিশ্বে ছড়িয়ে পড়া মহামারি করোনভাইরাসে আক্রান্ত হয়ে সাড়ে ৬শ বেশি বাংলাদেশি প্রবাসী মৃত্যুবরণ করেছেন। এ তথ্য জানিয়ে তাদের সকলের রুহের মাগফিরাত কামনা করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

রোববার সন্ধ্যায় পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে জাতির উদ্দেশে দেয়া ভাষনের সময় প্রধানমন্ত্রী বলেন, মার্কিন যুক্তরাষ্ট্র এবং যুক্তরাজ্যসহ বিদেশে বসবাসকারী সাড়ে ৬শ বেশি বাংলাদেশী ভাইবোন করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন। আমি সকলের রুহের মাগফিরাত এবং আত্মার শান্তি কামনা করছি। করোনাভাইরাস কালে জীবনের ঝুঁকি নিয়ে কাজ করছেন তাদের সবাইকে ঈদের শুভেচ্ছা জানিয়ে প্রধানমন্ত্রী পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন ডাক্তার, নার্সসহ অন্যান্য স্বাস্থ্যকর্মীদের।

যারা সামনে থেকে করোনায় আক্রান্ত রোগীদের চিকিৎসা সেবা দিয়ে যাচ্ছেন। প্রধানমন্ত্রী বলেন, এসব কাজ করতে গিয়ে আইন-শৃঙ্খলা বাহিনীর বিপুল সংখ্যক সদস্য, ডাক্তার ও স্বাস্থ্যকর্মী, প্রশাসনের উল্লেখযোগ্য সংখ্যক কর্মকর্তা, ব্যাংক কর্মী এবং সংবাদকর্মী করোনাভাইরাসে সংক্রমিত হয়েছেন। বেশ কয়েকজন ডাক্তার ও স্বাস্থ্যকর্মী, পুলিশ ও আনসার বাহিনীর সদস্য, প্রশাসনের কর্মকর্তা এবং ব্যাংক ও সংবাদকর্মী ইতোমধ্যে মারা গেছেন।

বাংলা টিভি/রাসেল

সংশ্লিষ্ট খবর

Back to top button
Close