fbpx
দেশবাংলা

নদী থেকে পিতা-পুত্রের গলাকাটা লাশ উদ্ধার

বাকেরগঞ্জে মাছ ধরার ‘চাই’ বিক্রি করতে এসে পিতা-পুত্র খুন হয়েছে। কবাই ইউনিয়নের চর লক্ষিপাশা পান্ডব নদী থেকে শুক্রবার (৩ জুলাই) সন্ধ্যা ৬টায় পুত্রের গলাকাটা লাশ ও শনিবার (৪ জুলাই) সকাল ১০টায় পিতার লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।

জানা যায়, পিরোজপুর জেলার নাজিরপুর উপজেলার কলারদোয়ানিয়া গ্রামের বাসিন্দা হেলাল উদ্দীন (৫৫) ও তার ছেলে ইয়াসিন (২০) ‘মায়ের পরশ’ নামক ট্রলার নিয়ে মাছ ধরার ‘চাই’ বিক্রি করতে উপজেলার শিয়ালঘুনি বাজারে আসে। ‘চাই’ বিক্রি শেষে ফেরার পথিমধ্যে পান্ডব নদীর মধ্যে তারা খুন হয়।

একই এলাকা থেকে চাই বিক্রি করতে আসা হাসান জানায়, হেলাল ও তার ছেলে ইয়াসিন শিয়ালঘুনি হাটে এক লোকের কাছে প্রায় ৬০ পিস চাই বিক্রি করে। ওই বিক্রিকৃত চাই পৌছে দিতে যাওয়ার পর থেকে তাদের আর কোন খোজ-খবর পাইনি। পরে শুনি তাদের লাশ নদীতে পাওয়া গেছে। নিহতদের ট্রলারটি এখন পর্যন্ত উদ্ধার করতে পারেনি থানা পুলিশ।

বাকেরগঞ্জ থানা পুলিশ পরিদশর্ক (তদন্ত) নকীব আকরাম জানান, মৃত ব্যক্তির নাম ঠিকানা পাওয়া গেছে। পুলিশ তদন্ত চালিয়ে যাচ্ছে। বরিশাল জেলা অতিরিক্ত পুলিশ সুপার (বাকেরগঞ্জ সার্কেল) আনোয়ার সাঈদ জানান, মনে হচ্ছে পরিকল্পিতভাবে হত্যা করে লোকালয় থেকে দূরে নির্জন জায়গায় ফেলে রাখা হয়েছে। হত্যাকারীকে গ্রেফতারে চেষ্টা চলছে।

এস এম পলাস, বাকেরগঞ্জ প্রতিনিধি

সংশ্লিষ্ট খবর

Back to top button