রাজনীতিআওয়ামী লীগ

প্রধানমন্ত্রী তাঁর অদম্য প্রাণশক্তি দিয়ে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন: কাদের

প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাঁর অদম্য প্রাণশক্তি দিয়ে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন বলে জানিয়েছেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

মঙ্গলবার সকালে এশিয়ান ইউনিভার্সিটির রজতজয়ন্তী অনুষ্ঠানে সরকারি বাসভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে যোগ দিয়ে তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর কন্যার জাদুকরী নেতৃত্বে সুনীল সমুদ্রসীমা নতুন সম্ভাবনার দ্বার উন্মুক্ত করেছে।

চাকরী করার মানসিকতা ত্যাগ করে, চাকুরী দেওয়ার জন্য প্রস্তুত থাকতে হবে উল্লেখ করে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন তরুণদের উদ্যোক্তা হয়ে ওঠার জন্য সরকার নানামুখি সুযোগ উন্মুক্ত করে রেখেছে। তিনি তারুণ্যের অমিত শক্তি ও সম্ভাবনাকে চাকুরির চৌহদ্দিতে বন্দি না করে স্বাধীন পেশা বেছে নেওয়ারও আহবান জানান।

ওবায়দুল কাদের আরো বলেন তরুণরাই আগামী দিনের বাংলাদেশ, তরুণরাই বাস্তবায়ন করবে স্বাধীনতার স্বপ্ন। তাদের হাত ধরেই অংকিত হবে সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মানের পথনকশা।

একসময়ের তলাবিহীন ঝুড়ির বাংলাদেশ আজ বিশ্বের বিস্ময় উল্লেখ করে সেতুমন্ত্রী বলেন মাছে ভাতে বাঙ্গালির পরিচয় আবার বিশ্বমাঝে তুলে ধরেছেন বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাঁর দক্ষ ও যোগ্য নেতৃত্বে।

সংশ্লিষ্ট খবর

Back to top button