দেশবাংলা

কোনাবাড়ীতে জাল টাকাসহ ৪ যুবক আটক

গাজীপুর সিটি কর্পোরেশনের কোনাবাড়ী পেয়ারা বাগান এলাকা থেকে জাল টাকার নোট ও প্রিন্টার মেশিনসহ চার যুবককে আটক করেছে পুলিশ। শুক্রবার (২২ জানুয়ারি) বিকেলে পৌনে ৫ টা সময় তাদের গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে আটক করা হয়।

আটককৃতরা হলেন, টাঙ্গাইল জেলার মধুপুর থানার মহিষ মারা গ্রামের আব্দুল মান্নানের ছেলে আব্দুল বারেক (৩৫), একই জেলার মোঃ লোকমানের ছেলে মোঃ গোলাম মোস্তফা প্রকাশ মাওলা(২২), কোনাবাড়ী মেট্রো থানার জরুন পেয়ারা বাগান এলাকার মৃত আব্দুল জব্বারের ছেলে রমিজ উদ্দিন প্রকাশ রমু(২৭), গাজীপুর মেট্রোপলিটন পুবাইল থানার হায়দারাবাদ এলাকার চান মিয়ার ছেলে মোঃ জাহাঙ্গীর আলম টিটু (২৫)।

কোনাবাড়ী জিএমপি থানার এস আই ইসমাইল হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে কোনাবাড়ী থানাধীন জরুন পেয়ারা বাগান এলাকায় হাবীব ভিলার চতুর্থ তলার ১ নং রুম থেকে জাল টাকার নোট ও একটি প্রিন্টার মিশিনসহ তাদের গ্রেপ্তার করা হয়।

ওই পুলিশ কর্মকর্তা আরো জানান, এসময় তাদের কাছ থেকে ১৪ টি ২০ টাকার ও ২৮ টি ৫০ টাকার জাল নোটসহ মোট-১৬৮০ টাকা, ও একটি প্রিন্টার মেশিন, জাল টাকা বানানোর কাগজ সহ তাদের আটক করা হয়। আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে জানান তিনি।

শহিদুল ইসলাম, কোনাবাড়ী প্রতিনিধি

সংশ্লিষ্ট খবর

Back to top button