বাংলাদেশপ্রধানমন্ত্রী

সর্বস্তরের মানুষের টিকা নিশ্চিতে কাজ করছে সরকার: প্রধানমন্ত্রী

মহামারি প্রতিরোধে, দেশের সর্বস্তরের মানুষের টিকা নিশ্চিত করা হবে। এজন্য যা কিছু করা প্রয়োজন, সরকার তা করছে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রোববার সকালে ভার্চুয়ালী কুমুদিনি ক্যান্সার রিসার্চ ফাউন্ডেশনের ভিত্তিপ্রস্তর স্থাপন করে একথা বলেন তিনি।

এসময় প্রধানমন্ত্রী আরো বলেন, দেশ যখন আর্থ-সামাজিকভাবে এগিয়ে যায় তখনই চারদিকে ষড়যন্ত্রের ডালপালা ছড়ানোর অপচেষ্টা করা হয়।

সকালে গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে, কুমুদিনি ইন্টারন্যাশনাল ইনস্টিটিউট অব মেডিক্যাল সাইন্সেস এন্ড ক্যান্সার রিসার্চ এর ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে যোগ দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এসময় স্বাস্থ্যখাতের অগ্রগতির কথা উল্লেখ করে করোনা টিকা প্রসঙ্গে প্রধানমন্ত্রী বলেন, মানুষের কল্যাণের কথা চিন্তা করেই সর্বস্তরে ভ্যাকসিন নিশ্চিত করা হচ্ছে।

এজন্য বিশ্বের যে দেশই টিকা দিতে আগ্রহ প্রকাশ করবে, তাদের কাছ থেকের থেকেই সংগ্রহ করা হবে। পর্যায়ক্রমে সারাদেশের সবাই টিকা পাবে বলে জানান সরকারপ্রধান। দেশ যখন সমস্ত প্রতিবন্ধকতা কাটিয়ে সামনের দিকে এগিয়ে যেতে থাকে, তখনি স্বাধীনতাবিরোধী অপশক্তি মাথাচাড়া দিয়ে উঠে বলেও জানান বঙ্গবন্ধু কন্যা।

মহামারি মোকাবেলায়, টিকা নেয়ার পরেও সবাইকে স্বাস্থ্য সতর্কতা মেনে চলার আহবান জানান প্রধানমন্ত্রী।

বুলবুল আহমেদ, বাংলা টিভি

সংশ্লিষ্ট খবর

Back to top button