fbpx
বাংলাদেশসরকার

যারা মানবাধিকার বেশি হরণ করে, তারাই মানবাধিকারের বুলি আওড়ায়: হাছান মাহমুদ

বিশ্বব্যাপী যারা মানবাধিকার বেশি হরণ করে, তারাই মানবাধিকার নিয়ে বেশি বুলি আওড়ায়- বলে মন্তব্য করেছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ। তিনি বলেন, বাংলাদেশেও যারা আগুন সন্ত্রাস ও অবরোধ ডেকে মানুষকে অবরুদ্ধ করে তারাই মানবাধিকারের কথা বলে।

বিকালে জাতীয় প্রেসক্লাবে এক স্মরণসভায় একথা বলেন তিনি। এসময় তথ্যমন্ত্রী বলেন, দেশকে অপরাজনীতি থেকে রক্ষা করা সবার সম্মিলিত দায়িত্ব।

চট্টগ্রাম জার্নালিস্ট ফোরাম ঢাকার সভাপতি ও ইন্ডিপেন্ডেন্ট টিভির হেড অফ নিউজ মামুন আবদুল্লাহের সভাপতিত্বে সংগঠনের সাবেক দুই সভাপতি প্রয়াত এম ওয়াহিদ উল্লাহ ও শীলব্রত বড়ুয়ার স্মরণ সভাটি অনুষ্ঠিত হয়।

এসময় বক্তব্য রাখেন, জাতীয় প্রেস ক্লাবে সাধারণ সম্পাদক ও দৈনিক ভোরের কাগজের সম্পাদক শ্যামল দত্ত, চট্টগ্রাম জার্নালিস্ট ফোরাম ঢাকার প্রতিষ্ঠাতা সভাপতি ও ডেইলি সান পত্রিকার এডিটর এনামুল হক চৌধুরী, শাহিন উল ইসলাম চৌধুরী, মেজবাহ উদ্দিন জঙ্গী, মোস্তফা কামাল, সাইফ ইসলাম দিলাল, বাসসের বিশেষ প্রতিনিধি অনুপ খাস্তগীর, সিটি এডিটর কানাই চক্রবর্তী, এনামুল হক, শামীম জাহাঙ্গীর, তৌহিদুর রহমান ও শিবুকান্তি দাশ

প্রয়াতের পরিবারের পক্ষ থেকে এম ওয়াহিদ উল্লাহ’র স্ত্রী মিসেস ওয়াহিদ ও ছেলে আসিব ওয়াহিদ এবং শীলব্রত বড়ুয়ার পরিবারের পক্ষে সমীরণ বড়ুয়া বক্তব্য রাখেন।

সংশ্লিষ্ট খবর

Back to top button