fbpx
বাংলাদেশঅন্যান্যআওয়ামী লীগরাজধানীরাজনীতিসরকার

শান্তিপূর্ণ নির্বাচনী পরিবেশ নিশ্চিতে নেতাকর্মীদের নির্দেশ প্রধানমন্ত্রীর

সুষ্ঠু-শান্তিপূর্ণ পরিবেশ বজায় রেখে নেতাকর্মীদের নির্বাচনী প্রচারণা চালানোর আহবান জানিয়েছেন আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন, ভোটাররা কেন্দ্রে এলেই নির্বাচন গ্রহণযোগ্য হবে। বৃহস্পতিবার ৬ জেলার নির্বাচনী জনসভায় ভার্চুয়ালি যুক্ত হয়ে এসব কথা বলেন তিনি। এসময় দেশবাসীর সেবা করতে আবারও নৌকায় চান প্রধানমন্ত্রী। বলেন, একমাত্র আওয়ামী লীগই ক্ষমতায় আসলে দেশের অগ্রযাত্রা ধরে রাখতে পারবে। বিএনপি-জামায়াতের কাজ মানুষ পোড়ানো আর ধ্বংস করা। বিস্তারিত অর্নব নাসিরের প্রতিবেদনে।

দ্বাদশ জাতীয় নির্বাচন সামনে রেখে বৃহস্পতিবার ঢাকা জেলা আওয়ামী লীগের কার্যালয় থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে জামালপুর, শেরপুর, কিশোরগঞ্জ, নরসিংদী, চাঁদপুর ও বান্দরবান জেলার নির্বাচনী জনসভায় যুক্ত হন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এসময় আওয়ামী লীগ সভাপতি বলেন, শান্তিপূর্ণ পরিবেশ বজায় রেখে ভোট চাইতে হবে, জনগণ যাকে খুশি তাকে ভোট দেবে।

বিএনপি-জামায়াত মানুষ পোড়ানো আর ধ্বংসে রাজনীতি করে মন্তব্য করে প্রধানমন্ত্রী বলেন, দেশের উন্নয়ন-অগ্রযাত্রা অব্যাহত রাখতে আবারও নৌকায় ভোট দেয়ার বিকল্প নেই। তিনি বলেন, যেহেতু নির্বাচন নিয়ে দেশে-বিদেশে নানা ষড়যন্ত্র আছে, তাই উৎসবমুখর ও প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ভোটের পরিবেশ নিশ্চিত করতে হবে।

সংশ্লিষ্ট খবর

Back to top button