fbpx
আওয়ামী লীগপ্রধানমন্ত্রীরাজনীতি

‘বাঙালির প্রতিটি অর্জনে ওতপ্রোতভাবে জড়িত আওয়ামী লীগ’

বাঙালির প্রতিটি অর্জনে ওতপ্রোতভাবে জড়িত আওয়ামী লীগ, বার বার আঘাত এলেও জনগণের জন্য জেগে উঠেছে আওয়ামী লীগ। দেশের ঐতিহ্যবাহী রাজনৈতিক দলের প্লাটিনাম জয়ন্তীয় সমাবেশে বক্তৃতায় এসব কথা বলেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।  তিনি বলেন, আওয়ামী লীগ সরকার দেশকে সকল ক্ষেত্রে উন্নত করে মর্যাদাপূর্ণ অবস্থানে নিয়ে এসেছে। আগামীতে জনগণের আস্থা ধরে রাখতে এসময়ে সংগঠনকে সুসংহত করার বার্তা দেন বঙ্গবন্ধু কন্যা।

দেশের সবচেয়ে প্রাচীন ও ঐতিহ্যবাহী রাজনৈতিক দল আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে, রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে এই সমাবেশের আয়োজন করা হয়।  এতে অংশ নেন সারাদেশে থেকে আসা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনগুলোর নেতাকর্মীরা। এছাড়া আমন্ত্রিত হিসেবে ছিলেন, বিভিন্ন রাজনৈতিক দলের নেতা ও কূটনীতিকবৃন্দসহ দেশের বিশিষ্টজনেরা।

বিকেল সাড়ে ৩টায় সমাবেশস্থলে যোগ দেন আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সভা মঞ্চে উঠে, হাত নেড়ে নেতাকর্মীসহ জনতার অভিবাদন গ্রহণ করেন বঙ্গবন্ধু কন্যা। এরপর দলের প্লাটিনাম জয়ন্তী উদ্বোধন করেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।

সমাবেশে বক্তৃতায়,  দেশ ও জনগণের জন্য আওয়ামী লীগের অবদানের কথা তুলে ধরেন শেখ হাসিনা। বলেন, বাঙালির প্রতিটি অর্জনই এসেছে আওয়ামী লীগের দ্বারা।

আওয়ামী লীগ গণমানুষের দল- উল্লেখ করে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা বলেন, বার বার আঘাত এলেও জনগণের শক্তিতে দেশের জন্য জেগে উঠেছে আওয়ামী লীগ।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন,আওয়ামী লীগ সরকারের পদক্ষেপে উন্নয়নের প্রতিটি সূচকেই এগিয়েছে বাংলাদেশ। আগামীতে দেশের মানুষের উন্নত ও স্মার্ট জীবনের ব্যবস্থা নিশ্চিতের লক্ষ্য নিয়েই কাজ করছে আওয়ামী লীগ সরকার।

 

এসআর

সংশ্লিষ্ট খবর

Back to top button