অন্যান্যবাংলাদেশবিএনপি

কয়লাখনি দুর্নীতি মামলার শুনানি ২ মে

বেগম খালেদা জিয়াসহ অন্য আসামিদের বিরুদ্ধে বড়পুকুরিয়া কয়লাখনি দুর্নীতি মামলায় অভিযোগ গঠন শুনানির জন্য ২ মে ধার্য করেছেন আদালত।

মঙ্গলবার  মামলার আসামি খালেদা জিয়াকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন অবস্থায় থাকায়, দুর্নীতি মামলার শুনানির জন্য তাকে আদালতে উপস্থিত করা হয়নি।

এজন্য বিচারক মামলার শুনানি আজকের মত মুলতবি রেখে আগামী ২ মে অভিযোগ গঠন শুনানির জন্য দিন ধার্য করেন।

বড়পুকুরিয়া কয়লাখনি দুর্নীতি মামলায় খালেদা জিয়া ছাড়া অন্য আসামিরা হলেন,সাবেক অর্থমন্ত্রী এম সাইফুর রহমান (মৃত),সাবেক স্থানীয় সরকার,পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী আবদুল মান্নান ভূঁইয়া (মৃত),সাবেক শিল্পমন্ত্রী মতিউর রহমান নিজামী (মৃত), সাবেক সমাজকল্যাণমন্ত্রী আলী আহসান মো. মুজাহিদ (মৃত),ড. খন্দকার মোশাররফ হোসেন,এম কে আনোয়ার (মৃত),

এছাড়া আরও আসামিরা হলেন,এম শামসুল ইসলাম (মৃত),আলতাফ হোসেন চৌধুরী, ব্যারিস্টার আমিনুল হক,এ কে এম মোশাররফ হোসেন জ্বালানি মন্ত্রণালয়ের সাবেক ভারপ্রাপ্ত সচিব নজরুল ইসলাম,পেট্রোবাংলার সাবেক চেয়ারম্যান এস আর ওসমানী সাবেক পরিচালক মঈনুল আহসান, বড় পুকুরিয়া কোল মাইনিং কোম্পানির সাবেক ব্যবস্থাপনা পরিচালক মো. সিরাজুল ইসলাম ও খনির কাজ পাওয়া কোম্পানির স্থানীয় এজেন্ট হোসাফ গ্রুপের চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন।

বাংলাটিভি/ফাতেমা

সংশ্লিষ্ট খবর

Back to top button
Close