দেশবাংলা

তিরনই হাট থেকে মস্তকবিহীন লাশ উদ্ধার

মাত্র ১৭ লাখ টাকা আত্মসাত করতেই নোয়াখালীর চৌমুহনী শহরের ব্যবসায়ী আবদুর রবকে হত্যা করেছে দূবৃত্তরা। পঞ্চগড়ের তেতুলিয়া উপজেলার তিরনই হাট ইউনিয়নের স্লুইচ গেইট এলাকা থেকে তার মস্তকবিহীন লাশ উদ্ধার করে পুলিশ।

পরে নিহতের স্বজনরা লাশ সনাক্ত করে। খুনিদের বিচার চেয়ে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ চেয়েছেন নিহতের পরিবার ও এলাকাবাসী।

নোয়াখালীর চৌমুহনী শহরের ব্যবসায়ী আবদুর রব পাইকারী মাল নেয়ার জন্য পঞ্চগড়ে তার ব্যবসায়ীক পাটর্নারদের অগ্রিম সাড়ে ১৭ লাখ টাকা ব্যাংকের মাধ্যমে টিটি করে দেন। ১৬ অক্টোবর মাল আনার জন্য পঞ্চগড়ে যান তিনি।

১৭ অক্টোবর পাটর্নার মানিক তাকে তেতুলিয়ায় নিয়ে যান। ১৮ অক্টোবর তেতুলিয়ায় রবের মস্তকবিহীন লাশ উদ্ধার করে পুলিশ। মাল না দিয়ে টাকা আত্মসাত করার জন্য হত্যা করা হয়েছে বলে দাবি নিহতের পরিবারের।

খুনিদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে চৌমুহনীতে মানববন্ধন করেছে ব্যবসায়ী ও এলাকাবাসী। এসময় তারা খুনিদের ফাঁসির দাবীতে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন। একই দাবী চৌমুহনী সাধারণ ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দের।

রব ছিলেন, পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি। খুনিদের বিচারের পাশাপাশি রবের অসহায় পরিবারের পাশে দাঁড়ানোর আহবান জানান, স্থানীয় ইউপি চেয়ারম্যান আবেদ সাইফুল কালাম।

এ ঘটনায় পৃথক দুটি মামলা হয়েছে এবং একজনকে গ্রেফতার করা হয়েছে বলে জানান, তেতুলিয়া থানার এস.আই -রবিউল ইসলাম।

আবদুর রব বেগমগঞ্জ উপজেলার দূর্গাপুর ইউনিয়নের লক্ষ্মীনারায়নপুর গ্রামের পাটোয়ারী বাড়ির বাসিন্দা। তার স্ত্রী ও ৩ সন্তান রয়েছে। রবের হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি হবে এমন চাওয়া নিহতের স্বজন ও এলাকাবাসীর।

সংশ্লিষ্ট খবর

Back to top button
Close