বিনোদন

পঞ্চম বছরে জাগো এফএম

‘এবারজাগো’!” শীর্ষক লক্ষ্যকে সামনে রেখে জাগো এফএম ৯৪.৪ দেখতে দেখতে এবার পা রেখেছে ৫ম বছরে! ২০১৫ সালের ২৭ অক্টোবর যাত্রা শুরু করে জাগো এফএম ৯৪.৪ ইতিমধ্যেই পৌঁছে গেছে সকল শ্রোতার কাছাকাছি। মূলত ঢাকা ভিত্তিক অপারেশন এখন চলমান থাকলেও অদূর ভবিষ্যতে দেশের সর্বত্র আরও শ্রোতার কাছাকাছি যাওয়ার পরিকল্পনা ইতিমধ্যে জাগো এফএম ৯৪.৪ গ্রহণ করেছে।

দেশের সেরা সব তারকাদের সমন্বয়ে জমজমাট সব অনুষ্ঠানের পরিকল্পনা ও পরিচালনা করার মধ্য দিয়ে জাগো এফএম ৯৪.৪ সব শ্রেণীর ও পেশার মানুষের কাছে ব্যাপক গ্রহণযোগ্যতা সৃষ্টি করেছে এবং সাফল্যের সাথে তা বজায় রাখছে। চব্বিশ ঘণ্টাই লাইভ অনুষ্ঠান সম্প্রচারের মাধ্যমে এফএম রেডিওর ইতিহাসে এক নতুন মাত্রা যুক্ত করেছে জাগো এফএম ৯৪.৪। এছাড়াও সৃজনশীল এবং মজাদার সব কন্টেন্টের সমন্বয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতেও জাগো এফএম ৯৪.৪ এর পদচারনা এখন অনেক বেশি সমাদৃত। ১৪ লক্ষেরও বেশি মানুষের ভালোবাসায় সিক্ত জাগো এফএম ৯৪.৪ এর ফেসবুক পেজ এবং ইউটিউবেআছে ৫ লক্ষেরওবেশি সাবস্ক্রাইবারস।

সাফল্যের ৫ম বছরে পদার্পণ উপলক্ষে জাগো এফএম ৯৪.৪ এ ব্যাপক প্রস্তুতি গ্রহণ করা হয়েছিলো ২৭ অক্টোবর সকাল থেকেই।এফএম রেডিওর প্রাণ – প্রায় কয়েক হাজার লিসেনারের উপস্থিতিতে ব্যাপক আড়ম্বরপূর্ণ অন এয়ার এবং অফ এয়ার অনুষ্ঠানের মাধ্যমে জাগো এফএম ৯৪.৪ এর জন্মদিন উদযাপন করা হয়েছে যেখানে আরও পারফর্ম করেছেন জাগো এফএমের কলাকুশলীরা।এছাড়াও বিভিন্ন টিভি, রেডিও এবং বিভিন্ন বিজ্ঞাপনী সংস্থারকর্মকর্তাদের স্বতঃস্ফূর্ত যোগদানেজাগো এফএম ৯৪.৪ এর জন্মদিন হয়ে উঠেছিলো এক অসাধারণ মিলনমেলাযা কিনা প্রমাণ করেছে পেশাগত সম্পর্কের বাইরে এক অনিন্দ্য ভ্রাতৃত্ববোধের অবস্থান। বিপুল সংখ্যক মানুষের এই অংশগ্রহণ এটাই প্রমাণ করে যে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোর এবং ভিডিও শেয়ারিং সাইটগুলোর ব্যাপক প্রভাবের এই সময়ে এখনো সাধারণ মানুষ রেডিও শুনতে পছন্দ করেন এবং ভালোবাসেন।

সংশ্লিষ্ট খবর

Back to top button
Close