দুর্ঘটনাবাংলাদেশ

বসুন্ধরা সিটির ৮ তলা থেকে লাফিয়ে পড়ে যুবকের মৃত্যু

বুধবার বিকেলে রাজধানীর বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্সের ৮ তলা থেকে লাফিয়ে পড়ে এক যুবকের মৃত্যু হয়েছে। তবে তার নাম পরিচয় এখনও জানা যায়নি।

মঙ্গলবার এই বিপণি বিতানে সাপ্তাহিক ছুটি থাকায় সপ্তম তলা পর্যন্ত সব দোকান-পাট ছিল বন্ধ। তবে অষ্টম তলার সিনেপ্লেক্স বরাবরের মতই খোলা ছিল। ফলে অষ্টম তলা ছাড়া অন্য কোথাও লোকজন ছিল না।

সাত তলা থেকে পড়ে তার মৃত্যু হয়েছে বলে পুলিশের ধারণা। তেজগাঁও থানার ওসি শামীম অর রশীদ তালুকদার সত্যতা নিশ্চিত করে জানান, কিভাবে ছেলেটির মৃত্যু হয়েছে এবং তার পরিচয় জানার চেষ্টা চলছে।

তিনি আরও বলেন, ময়নাতদন্তের জন্য লাশ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে এবং বসুন্ধরা সিটি কর্তৃপক্ষের কাছে সিসিটিভি ফুটেজ চাওয়া হয়েছে। ভিডিও পেলেই সব স্পষ্ট হবে।

উদ্ধারকারী আলমগীর জানান, ছেলেটি মার্কেটের মধ্যে পড়ে ছিলো, পরে লোকজনের সহযোগিতায় নিরাপত্তাকর্মীরা তাকে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

বসুন্ধরা সিটির নিরাপত্তা প্রধান শাহাবুদ্দিন চাকলাদার জানান, উপর থেকে ভারী কিছু পড়ার শব্দ পেয়ে নিচতলায় দায়িত্বরত নিরাপত্তা কর্মী গিয়ে রক্তাক্ত অবস্থায় এক যুবককে পড়ে থাকতে দেখেন।

সংশ্লিষ্ট খবর

Back to top button
Close