দেশবাংলা

সেলিম সভাপতি ও একরামুল সাধারণ সম্পাদক

নোয়াখালী জেলা আওয়ামীলীগের বর্তমান সভাপতি আনম খায়রুল আলম সেলিমকে সভাপতি ও একরামুল করিম চৌধুরীকে সাধারণ সম্পাদক পদে ফের নির্বাচিত।

বুধবার বিকালে নোয়াখালী মাইজদীর শহীদ বুলু স্টেডিয়ামে জেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের উপস্থিতিতে এ ঘোষণা করা হয়।

এর আগে সম্মেলনকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ ও ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এ সময় গুলিবিদ্ধসহ উভয় পক্ষের শতাধিক আহত হয়েছে। এছাড়াও সংঘর্ষ চলাকালে সম্মেলনের ব্যানার, ফেন্টুন ও বিলবোর্ড ভাংচুর করা হয়। ককটেল বিষ্ফোরণ ও গুলির শব্দে শহরে আতংক ছড়িয়ে পড়ে।

সংঘর্ষে আহতদের মধ্যে ১০২ জনকে নোয়াখালী জেনালের হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। আরিফ নামে গুলিবিদ্ধ একজনকে ঢাকায় পাঠানো হয়েছে।

সম্মেলনে জেলা আওয়ামীলীগের সভাপতি আনম খায়রুল আলম সেলিমের সভাপত্বি সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন, কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ, একেএম এনামুল হক শামীম, সাংস্কৃতিক সম্পাদক অসিম কুমার উকিল, সদস্য মির্জা আজমসহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সংশ্লিষ্ট খবর

Back to top button
Close