দেশবাংলা

সখীপুরে দালালদের অত্যাচারে অতিষ্ঠ বিদ্যুৎ গ্রাহকরা

টাঙ্গাইলের সখীপুরে দালালদের অত্যাচারে অতিষ্ট স্থানীয় বিদ্যুৎ গ্রাহকরা। বাড়তি টাকা না দিলে অতিরিক্ত বিদ্যুৎ বিল করে হয়রানি করা হচ্ছে গ্রাহকদের। প্রভাবশালীদের নির্ধারিত বিল করলেও সাধারণ গ্রাহকদের ক্ষেত্রে তা উল্টো। ঘুষ না দিলে মামলা ও একই মাসে দুটি বিলের কাগজ দেয়ার অভিযোগ করেছেন অনেক গ্রাহক।

টাঙ্গাইলের সখীপুর উপজেলা বিদ্যুত উন্নয়ন বোর্ডের স্থানীয় কার্যালয়ের বিরুদ্ধে ভুতুড়ে বিল সরবরাহের অভিযোগ করেছেন আটিয়া কালমেঘা গ্রামের কয়েকশ গ্রাহক। তাদের অভিযোগ, মিটারে প্রদর্শিত ইউনিটের সঙ্গে বিলে উল্লিখিত ইউনিটের কোন মিল পাওয়া যায়না।

দালালরা প্রতিমাসে বাড়তি টাকা না পেলে জরিমানাসহ মামলা দেয়ার অভিযোগ করেছেন গ্রাহকরা। প্রতিমাসে বিদ্যুৎ অফিসের কর্মীদের পরিবর্তে অর্ধশতাধিক দালাল দিয়ে বিদ্যুৎ বিল দেয়া হয় বলে অভিযোগ তাদের।

বিদ্যুতের মিটার না থাকলেও অবৈধভাবে বিদ্যুৎ ব্যবহার করার দায়ে জরিমানাসহ মামলা দেয়ার অভিযোগও করেছেন কেউ কেউ।

তবে, গ্রাহকরা লিখিত অভিযোগ করলে সুষ্ঠু তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে বলে জানান, সখীপুর পিডিবির সহকারি প্রকৌশলী ও নির্বাহী প্রকৌশলী সুজিৎ কুমার সাহা

শুধু টাঙ্গাইলের সখীপুর নয়, দেশের বিভিন্ন স্থানে দালালদের অত্যাচরে অতিষ্ট সাধারণ গ্রাহকদের দাবি,  হয়রানি বন্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার।

ডেস্ক রিপোর্ট, বাংলা টিভি

সংশ্লিষ্ট খবর

Back to top button
Close