দেশবাংলা

চট্টগ্রামে তিনদিনব্যাপী পিএইচপি মোটর ফেস্ট

চট্টগ্রামে শুরু হয়েছে তিনদিনব্যাপী পিএইচপি মোটর ফেস্ট। এ মেলায় পুরো ইভেন্টের দায়িত্বে রয়েছে উইজার্ড শোবিজ অনুষ্ঠানের প্রধান পৃষ্ঠপোষক দেশের স্বনামধন্য শিল্প গ্রুপ পিএইচপি ফ্যামিলি। মেলায় অংশগ্রহনকারী প্রতিষ্ঠানগুলো বলছে, ভবিষ্যতে আরও বড় পরিসরে এ মেলা আয়োজনের।

আর দেশীয় মেলাতে সীমাবদ্ধ না থেকে আর্ন্তজাতিক অঙ্গনে দেশের প্রতিনিধিত্ব করার প্রয়াস থেকেই এমন আয়োজন বলছে আয়োজক প্রতিষ্ঠান।

চট্টগ্রামের জিইসি কনভেনশন হলে জমে উঠেছে তিনদিনব্যাপি পিএইচপি মোটর ফেস্ট- ২০১৯। প্রতিদিন সকাল ১০টা থেকে পছন্দের বাইক আর গাড়ী কিনতে মেলায় ভীড় করছেন, দর্শনার্থীরা। ফ্রান্স, ইতালী ও জামার্নিসহ দেশী বিদেশি কার ও মোটর বাইকের ৮টি ষ্টলের পাশাপাশি মেলায় অংশ নিয়েছে দারাজ অনলাইন শপ ও রাইড পাঠাও।

মেলায় দর্শনার্থীদের ব্যাপক সাড়া পেয়ে বেশ খুশি অংশগ্রহনকারী প্রতিষ্ঠানগুলো। সকলের সার্বিক সহযোগীতায় পিএইচপি এখন দেশের একমাত্র মোটর বাইক প্রস্তুতকারী প্রতিষ্ঠান। আগামীতেও সকলের সহযোগীতা পেলে এ কারযক্রম আরও গতিশীল হবে বলে জানান পিএইচপি গ্রুপের চেয়ারম্যান সুফি মিজানুর রহমান ।

আন্তর্জাতিক অঙ্গনে সম্পৃক্ত হওয়ার পাশাপাশি, ভবিষ্যতে দেশের মাটিতে মোটর পার্টস এর মত আন্তর্জাতিক গেমসও চালু করার কথা জানালেন মেলার আয়োজক পিএইচপি গ্রুপের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ মহসিন।

প্রতিদিন বিকেলে ঢাকা ও চট্টগ্রামের জনপ্রিয় ব্যান্ড দলের মনোমুগ্ধকার পরিবেশনা মাতিয়ে রাখছেন মেলায় ঘুরতে আশা দর্শনার্থীদের। ৩০ নভেম্বর পর্যন্ত চলবে এ মেলা।

আরাফাত কাদের, চট্টগ্রাম প্রতিনিধি

সংশ্লিষ্ট খবর

Back to top button
Close