প্রধানমন্ত্রীবাংলাদেশ

‘বিএনপির মুখে গণতন্ত্র ও নির্বাচনের কথা মানায় না’

বিএনপির মুখে গণতন্ত্র ও নির্বাচনের কথা মানায় না বলে মন্তব্য করেছেন, আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শনিবার দুপুরে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগের সম্মেলনে এ কথা বলেন তিনি।

শেখ হাসিনা বলেন, বিএনপি ক্ষমতায় থাকাকালে দেশকে ধ্বংসের দিকে নিয়ে গেছে আর আওয়ামী লীগ সরকার দেশের উন্নয়নে কাজ করছে। এসময় মানুষের কল্যাণে কাজ করে যাওয়ার প্রত্যয়ও ব্যক্ত করেন তিনি।

বিএনপি ক্ষমতায় থেকে ত্রাসের রাজত্ব কায়েম করেছিল বলে অভিযোগ করে, গণতন্ত্র নির্বাচনের ব্যাপারে বিএনপির বর্তমান অবস্থানের সমালোচনা করেন আওয়ামী লীগ সভাপতি। তিনি আরও বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় এলে দেশের উন্নয়নে কাজ করে।

ঢাকার সঙ্গে সারাদেশের যোগাযোগ ব্যবস্থা করে দেয়ার কথা জানিয়ে দেশকে আধুনিক প্রযুক্তি সমৃদ্ধ দেশ গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করেন এই সরকার প্রধান।

এর আগে, ঢাকার সোহরাওয়ার্দী উদ্যানে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে রাজধানীর বিভিন্ন অংশ থেকে আসা নেতা-কর্মীদের আগমনে সম্মেলনস্থলে উৎসবের পরিবেশ সৃষ্টি হয়। বেলুন ও পায়রা উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করেন আওয়ামী লীগ সভাপতি, প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

হাকিম মোড়ল, বাংলা টিভি

সংশ্লিষ্ট খবর

Back to top button
Close