অন্যান্যবাংলাদেশ

‘দুর্নীতি করে কেউ পার পাবে না’

রাঘব বোয়াল থেকে চুনো পুঁটি দুর্নীতি করে কেউ পার পাবে না বলে হুঁশিয়ারি দিয়েছেন দুর্নীতি দমন কমিশের চেযারম্যান ইকবাল মাহমুদ।

শনিবার সকালে কমিশনের প্রধান কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে পেঁয়াজের দাম বৃদ্ধি নিয়ে শুল্ক গোয়েন্দার কাছ থেকে তথ্য পেলে আইন অনুযায়ী দুদক ব্যবস্থা নেবে বলেও জানান তিনি।

আগামীকাল সোমবার আন্তর্জাতিক দুর্নীতি প্রতিরোধ দিবসকে সামনে রেখে সকালে দুনীতি দমন কমিশন কার্যালয়ে রিপোর্টার্স এগেইনস্ট করাপশন (র‍্যাক) আয়োজিত মিট দ্যা প্রেস অনুষ্ঠানে কথা বলেন দুনীতি দমন কমিশনের চেয়ারম্যান ইকবাল মাহমুদ।

এ সময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, বেসিক ব্যাংকের টাকা বিদেশে পাচার হয়েছে কি না তা জানতে কয়েকটি দেশে মিউচুয়াল লিগ্যাল এসিস্ট্যান্ট রিকোয়েস্ট পাঠানো হয়েছে, সময় হলেই ব্যবস্থা নেয়া হবে।

পেঁয়াজের দাম বৃদ্ধি নিয়ে শুল্ক গোয়েন্দার কাছ থেকে তথ্য পেলেই ব্যবস্থা নেয়ার কথাও জানান, দুদক চেযারম্যান। ক্যাসিনো কাণ্ডে জড়িতদের বিষয়ে দুদক সর্বোচ্চ সতর্ক রয়েছে উল্লেখ করে, দোষীরা কোন ভাবেই ছাড় পাবে না বলে হুঁশিয়ারি দেন তিনি।

দুর্নীতির ধারণা সুচকে বাংলাদেশের অবস্থান সংক্রান্ত টিআইবি’র জরিপের ভিত্তি নিয়ে প্রশ্ন তুলে দুর্নীতি বন্ধে সকলের সহযোগিতা কামনা করেন ইকবাল মাহমুদ।

বুলবুল আহমেদ, বাংলা টিভি

সংশ্লিষ্ট খবর

Back to top button
Close