আওয়ামী লীগরাজনীতি

ইসি’র আচরণ বিধি নিয়ে সমালোচনা করলেন কাদের

ঢাকার দুই সিটি নির্বাচনে এমপি, মন্ত্রীরা প্রচারণা অংশ নিতে না পারায় ইসি’র আচরণ বিধি নিয়ে সমালোচনা করেছেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তবে আওয়ামী লীগ কোনোভাবেই নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করবে না বলেও জানান তিনি।

শুক্রবার দুপুরে রাজধানীর সড়ক ও জনপথ অধিদফতরের ঢাকা জোন কার্যালয় নতুন ভবন ও বঙ্গবন্ধুর প্রতিকৃতি উদ্বোধন অনুষ্ঠানে যোগ দিয়ে তিনি এসব কথা বলেন।

সকালে সড়ক ও জনপথ অধিদপ্তরের সংস্কার কাজ শেষে ঢাকা সড়ক জোনের প্রধান কার্যালয় উদ্বোধন এবং বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে নির্মিত বঙ্গবন্ধুর প্রতিকৃতি উন্মোচন করেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

পরে সাংবাদিকদের সাথে আলাপচারিতায় তিনি বলেন, বিএনপির সকল নেতা নির্বাচনী প্রচারণায় অংশ নিতে পারলেও আওয়ামী লীগের ক্ষেত্রে অনেক বাধা। কমিশমের এমন আচরণ বিধি নিয়ে প্রশ্ন ওবায়দুল কাদেরের।

তবে প্রধানমন্ত্রীর নির্দেশে সিটি নির্বাচনে কমিশনের আচরণ বিধি পুরোপুরি মেনে চলা হবে বলেও জানান, আওয়ামী সাধারণ সম্পাদক। এ সময় মুজিববর্ষে সড়কে শৃঙ্খলা ফিরিয়ে নিয়ে আসা মন্ত্রণালয়ের জন্য বড় একটি চ্যালেঞ্জ বলেও জানান তিনি।

বুলবুল আহমেদ, বাংলা টিভি

সংশ্লিষ্ট খবর

Back to top button
Close