ঢালিউডবিনোদন

আক্রান্ত স্ত্রীর পাশে থেকে করোনা জয় করলেন সানি সানোয়ার

হিট সিনেমা ‘ঢাকা অ্যাটাক’-এর কাহিনিকার ও প্রযোজনার জন্য সানি সানোয়ার নামে পরিচিত এই পুলিশ কর্মকর্তা করোনা আক্রান্ত স্ত্রীর মনোবল ঠিক রাখতে ও সেবায় পাশে থাকার সিদ্ধান্ত নেন। যাকে তিনি ‘সহমরণ প্রস্তুতির’ সঙ্গে তুলনা করেছেন।

স্ত্রীর করোনা পজিটিভ শনাক্ত হওয়ার পরও আলাদা থাকেননি পুলিশের অ্যান্টি টেররিজম ইউনিটের উপ-কমিশনার মোহাম্মদ ছানোয়ার হোসেন। নিজের ফেইসবুক পেজে তারই বিস্তারিত জানালেন সানি।

দীর্ঘ পোস্টের এক পর্যায়ে লেখেন, “উচ্চ রক্তচাপজনিত জটিলতার কারণে ভদ্র মহিলাকে সব সময় খুব যত্ন করে আগলে রাখার চেষ্টা করি। তাই, এই করোনাকালে সেই যত্ন-আত্তি আরো কয়েক গুন বাড়িয়ে দিয়েছিলাম। কিন্তু, শেষ রক্ষা আর হয়নি। হঠাৎ করে তার গলাব্যথা এবং জ্বর শুরু হয়। তারপর ‘করোনা টেস্ট’। রেজাল্ট পজিটিভ’।

অবশ্য আমার নেগেটিভ আসে। ব্যস, শুরু হয় তাকে যথাযথভাবে যত্ন নেয়ার কাজ। তার মনোবল ঠিক রাখতে আমি ‘সহমরণের মতো’ সিদ্ধান্ত নিয়ে তার সাথে সহাবস্থান নেই।” “বাচ্চাদের দেখাশোনা করতে থাকে তাদের নানী আর খালা। রুমের বাইরে থেকে নিরাপদে সব খাবার, গরম পানি, ঔষধ আনা-নেওয়াসহ যাবতীয় কাজ করতে থাকি।

আর, এদিকে আমি মনে মনে নেক্সট টেস্টে নিজের করোনা পজিটিভের নিশ্চিত সম্ভাবনা মাথা পেতে নেই। প্রস্তুতি নিতে থাকি যেকোন ভোগান্তির। এ সময় ভয় আমাকে যতটুকু না কাবু করেছে, ত্যাগের আনন্দ তার থেকেও অনেক বেশি মহিমান্বিত করেছে। কোথা থেকে যে এত সাহস আর মনোবল এসেছিল তা আল্লাহই জানে। তবুও তার সাথে ‘সহমরণে’ যাবার দিনগুলো কিছুটা উৎকন্ঠার মধ্যেই কাটতে লাগলো।

শেষমেশ ‘সেকেন্ড টেস্ট’-এর স্যাম্পল দেয়ার সময় ঘনিয়ে এলো। দুজনেই স্যাম্পল দিলাম। তার আসবে নেগেটিভ আর আমার পজিটিভ- এ রকম একটি রেজাল্টের অপেক্ষা করতে থাকি। কিন্তু, সব হিসাব-নিকাশ ভুল প্রমাণ করে দুজনেরই নেগেটিভ চলে এলো।”

এখন দুজনেই ভালো আছেন বলে জানিয়েছেন, সানি সানোয়ার। পোস্টের সঙ্গে একটি ছবি যোগ করেছেন। সেখানে দুজনের টি-শার্টে প্রিন্ট করা ‘আমি তোমার রাজা’ ও ‘আমি তোমার রাণী’।

এ দিকে মুক্তির অপেক্ষায় আছে ফয়সাল আহমেদের সঙ্গে যৌথভাবে পরিচালিত সানি সানোয়ারের দুই কিস্তির কপ থ্রিলার ‘মিশন এক্সট্রিম’। যার প্রধান দুটি চরিত্রে আছেন আরিফিন শুভ ও ঐশী।

সংশ্লিষ্ট খবর

Back to top button
Close