fbpx
দেশবাংলা

দিনাজপুরে ঘুরতে গিয়ে ধর্ষণের শিকার, ধর্ষক গ্রেফতার

দিনাজপুরের নবাবগঞ্জ আসুরার বিলে সহপাঠি বন্ধুর সাথে ঘুরতে গিয়ে স্থানীয় কয়েকজন যুবকের ধর্ষণের শিকার হয়েছে এক কলেজ ছাত্রী। সোমবার রাতে ধর্ষণকারী যুবক শাহিনুরসহ তার চার সহযোগীকে গ্রেফতার করেছে নবাবগঞ্জ থানা পুলিশ। এদের মধ্যে একজন পলাতক রয়েছে।

গ্রেফতারকৃতরা হলো-শওগুনখোলা এলাকার শরিয়াত হোসেনের ছেলে শাহিনুর (৩০), মৃত-ইসমাইল হোসেনের ছেলে আব্দুল আজিজ (৩১), ফতেপুর এলাকার আব্দুল মতিনের ছেলে সাজেদুর ইসলাম সাজু (২০), আবু তাহেরের ছেলে শাহারুল ইসলাম (২১)। এদের মধ্যে শওগুনখোলা এলাকার মৃত খলিলের ছেলে রেজুয়ানুল (২০) পলাতক রয়েছে।

নবাবগঞ্জ থানা পুলিশ জানায়, গতকাল সোমবার বিকেলে নবাবগঞ্জের এক সহপাঠি বন্ধুর সাথে আসুরার বিলে ঘুরতে আসে বিরামপুরের এক কলেজ ছাত্রী। বিলের পাশে শালবনে দাঁড়িয়ে গল্প করার সময় শাহিনুরের নেতৃত্বে পাঁচ জন যুবক যুবক ওই ছাত্রীর বন্ধুকে মারধর করে হাত-পা বেঁধে মোবাইল ও টাকা-পয়সা ছিনিয়ে নেয় এবং ওই কলেজ ছাত্রীকে শালবনের ভিরতে তুলে নিয়ে গিয়ে শাহিনুর জোরপূর্বক ধর্ষণ করে ছেড়ে দেয়।

এঘটনায় ওই ছাত্রীর সহপাঠি বন্ধু রিয়াজুল ইসলাম বাদি হয়ে গতকাল রাতে নবাবগঞ্জ থানায় একটি ছিনতাই ও ধর্ষণের মামলা করে। পরে থনা পুলিশ চার জনকে আটক করে। ধর্ষণের সিকার ওই কলেজ ছাত্রী ধর্ষণকারীকে চিহ্নিত করে। আটককৃতদের দিনাজাপুর জেল হাজতে পাঠানো হয়েছে।

কুদ্দুস আলী, হিলি প্রতিনিধি

সংশ্লিষ্ট খবর

Back to top button