দেশবাংলা

মসজিদের দান বাক্স ভেঙে চুরির সময় হাতেনাতে আটক

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলা চত্তরের মসজিদের দানবাক্স ভেঙে টাকা চুরির সময় হাতে নাতে শ্রী নিপন (৩৮)নামের এক চোরকে আটক করে পুলিশের কাছে সৌপর্দ করেছে এলাকাবাসী৷ আটককৃত চোর নিপন পলাশবাড়ী উপজেলার উদয়সাগর গ্রামের শ্রী মঙ্গলার ছেলে।

পুলিশ ও প্রতক্ষদর্শীরা জানায়, মঙ্গলবার (২২ যোহরের নামাজ শেষে মসজিদের ইমাম ও মোয়াজ্জিন অন্য মুসল্লীদের নামাজে অসুবিধা না হয় সেই কারনে মসজিদের দরজা বন্ধ না করে পাঁশে দাড়িয়ে ছিলেন। এসন সময় মসজিদের ভিতর অন্য কোন মুসল্লীদের না দেখে সুযোগ বুঝে মসজিদে ডুকে পরে চোর।

হঠাৎ একটা শব্দ মসজিদের মুয়াজ্জিন মসজিদের দিকে এগিয়ে গেলে তাকে সালাম দিয়ে একজন লোক তাড়াহুরা করে মসজিদের ভেতর থেকে বেড়িয়ে আসছে। সে সময় মোয়াজ্জিনের সন্দেহ হলে তাকে ধরতেই হাত থেকে টাকা ফেলে দেয় এবং হাত পা ধরতে থাকে।

এমন সময় গোবিন্দগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার বাস ভবনে দায়িত্বে থাকা আনছার ফজল মিয়া, মোহাসিন উদ্দিন,পিসি সাইফুল ইসলাম,এ পিসি মোকলেসুর রহমানকে ডাক দিলে তারা সেখানে উপস্থিত হয় এবং চেরকে ধরে পুলিশে সোপর্দ করে।

গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) এ কে এম মেহেদী হাসান বিষয়টি নিশ্চিত করে জানান, গ্রেফতারকৃত চোরের বিরুদ্ধে চুরির মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

জাহিদ খন্দকার, গাইবান্ধা প্রতিনিধি

সংশ্লিষ্ট খবর

Back to top button