fbpx
দেশবাংলা

হত্যার পর মরদেহ গুম করতে আগুনে পুড়িয়ে দেয় ছেলে

গোপালগঞ্জের কোটালীপাড়ায় মাকে হত্যা ও মরদেহ গুম করার দায়ে ছেলেকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত আকাশ পান্ডে (১৬) কোটালীপাড়া উপজেলার রাধাগঞ্জ ইউনিয়নের কালিকাবাড়ী গ্রামের মনোরঞ্জন পান্ডের ছেলে।

শুক্রবার (২৫ সেপ্টেম্বর) বিকালে, গোপালগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে জানা যায়, গত ২৭ জুন রাতে মানসিক রোগী মা হাসি পান্ডের কাছে খাবার চায় ছেলে আকাশ। এসময় মা হাসি পান্ডে খাবার ফেলে দিয়ে বটি দিয়ে কোপ দিতে চাইলে আকাশ লাকড়ী দিয়ে তার মায়ের মাথায় আঘাত করে।

এতে হাসি পান্ডে ঘটনাস্থলে মারা গেলে আকাশ একটি নৌকায় করে মরদেহ বাড়ি থেকে চারশ ফুট দূরে নিয়ে যায। পরে সেখানে শুকাতে দেয়া কাঠের স্তুপের উপর মরদেহ রেখে কেরোসিন ঢেলে আগুন দিয়ে পুড়িয়ে দেয়।

এ ঘটনার পর আকাশ তার মাকে বিভিন্ন স্থানে খোঁজ করে এবং পরে তার বাবাকে দিয়ে কোটালীপাড়া থানায় নানা জুড়ান বাড়ৈসহ ৪ জনকে আসামি করে একটি মামলা ও পরে জিডি দায়ের করায়।

পরে পুলিশ তদন্ত শেষে বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) রাতে নিহত হাসি পান্ডের বড় ছেলে আকাশ পান্ডেকে গ্রেপ্তার করে। সে পুলিশী জিজ্ঞাসাবাদে নিজ মাকে হত্যার কথা ও মৃতদেহ পুড়িয়ে গুম করার কথা স্বীকার করে। শুক্রবার বিকালে আসামি আকাশকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ।

সংশ্লিষ্ট খবর

Back to top button