আওয়ামী লীগরাজনীতি

শেখ হাসিনার নেতৃত্বে জঙ্গিবাদ নির্মূল হয়েছেঃ শিল্প প্রতিমন্ত্রী

শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে দেশকে জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ নির্মূল করা সম্ভব হয়েছে।

রাজধানীর উত্তরার ১১নং সেক্টরে সোনারগাঁও জনপথ সড়কে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মদিবস উপলক্ষে ঢাকা উত্তর সিটি কর্পোরেশন আয়োজিত ‘পরম্পরা’ শীর্ষক অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তৃতায় এ কথা বলেন শিল্প প্রতিমন্ত্রী।

এসময় তিনি বলেন, আর্থসামাজিক সকল ক্ষেত্রেই বাংলাদেশ সফলতার স্বাক্ষর রাখছে এবং প্রতিবেশী দেশগুলোর তুলনায় আর্থ সামাজিক বিভিন্ন সূচকের মানে বাংলাদেশ আজ এগিয়ে আছে।

শিল্প প্রতিমন্ত্রী আরো বলেন, বিশ্বের উন্নত দেশগুলো যখন করোনা মোকাবেলায় হিমশিম খাচ্ছে, তখন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্ব ও নির্দেশনার আলোকে কাজ করে দেশে করোনা মোকাবেলায় সরকার সফলতার স্বাক্ষর রাখছে।

শিল্প প্রতিমন্ত্রী এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত ৩১ দফা নির্দেশনা অনুসরণ করে শিল্প কারখানায় উৎপাদন কার্যক্রম অব্যাহত থাকার আহ্বান জানান। তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনা বিশ্বনেত্রী, বিশ্ব মানবতার নেত্রী। তাঁর নেতৃত্বে বাংলাদেশের অভূতপূর্ব উন্নয়নের চিত্র দেখে বিশ্ববাসী অবাক হয়ে তাকিয়ে আছে।

এসময় ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র মোঃ আতিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

সংশ্লিষ্ট খবর

Back to top button