বিশ্ববাংলা

বাহরাইনে বাংলাদেশ দূতাবাসের উদ্যোগে রপ্তানিকারকদের মতবিনিময় সভা

বাহরাইনে বাংলাদেশ দূতাবাসের উদ্যোগে মধ্যপ্রাচ্যের শীর্ষস্থানীয় রিটেইলার লুলু হাইপারমার্কেট ও বাংলাদেশের শীর্ষস্থানীয় রপ্তানীকারকদের মধ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

গত মঙ্গলবার মানামা দূতাবাস তাদের ফেসবুক পেজের মাধ্যমে জানিয়েছে, রাষ্ট্রদূত ড. মুহাম্মাদ নজরুল ইসলামের সভাপতিত্বে, দূতাবাসের কাউন্সেলর ও দূতালয় প্রধান মোঃ রবিউল ইসলামের পরিচালনায় লুলু চেইন সুপারমার্কেট ও বাংলাদেশের শীর্ষ রপ্তানীকারকদের মধ্যে প্রায় আড়াই ঘন্টা ব্যাপী এক ভার্চুয়াল সেমিনার অনুষ্ঠিত হয়।

এ সভায় প্রধান অতিথি ছিলেন এক্সপোর্ট প্রোমোশন ব্যুরোর ভাইস চেয়ারম্যান এএইচএম আহসান এবং বিশেষ অতিথি ছিলেন লুলু হাইপার মার্কেট বাহরাইনের পরিচালক যুযের রুপাওয়ালা। অনুষ্ঠানে আরো অংশ নেন বাণিজ্য মন্ত্রণালয়ের যুগ্ম সচিব মোঃ আব্দুর রহিম খান।

এতে বাংলাদেশি ব্যাবসা প্রতিষ্ঠানের মধ্যে অংশ নেয় প্রাণ এগ্রো, স্কয়ার ফুড এন্ড এগ্রো, বাংলা ফুড এন্ড বেভারেজ, এ.এম.জি.এস, হা-মীম গ্রুপ, স্কয়ার টেক্সটাইল, শাইনপুকুর সিরামিকস, ই এস গ্রুপ, এপেক্স ফুটওয়্যার, হাতিল ফার্নিচার, ওয়ালটন ইলেকট্রনিক্স, আলম ফাইবার ও আর এফ এল গ্রুপ।

তারা প্রত্যেকেই নিজেদের কোম্পানির পাওয়ার পয়েন্ট প্রজেন্টেশন উপস্থাপন করেন। এতে লুলু কর্তৃপক্ষ খুশী হয়ে বাংলাদেশ থেকে পণ্য আমদানীর আগ্রহ প্রকাশ করে। দূতাবাস এ ব্যাপারে সার্বিক সহযোগীতা দেয়ার আশ্বাস দেয়।

সংশ্লিষ্ট খবর

Back to top button