দেশবাংলা

মেহেরপুরে কিশোরী অপহরণের ২০ দিন পর উদ্ধার

অপহরণের ২০ দিন পর ১৮ বছরের বালিকা বন্যা খাতুন সুবর্ণাকে উদ্ধার কেরেছে মুজিবনগর থানা পুলিশ। মঙ্গলবার সকাল সাড়ে আটটার দিকে অপহরনকারী মেহেরপুর শহরের কাশবপাড়া মাহফুজুর রহমানের বাড়ি থেকে তাকে উদ্ধার করা হয়। পরে সুবর্ণা খাতুৃনের ডাক্তারি পরিক্ষা শেষে জবানবন্দি গ্রহণ করার জন্য আদালতে নেওয়া হয়।

উদ্ধারকৃত বন্যা খাতুন মুজিবনগর উপজেলার বাগোয়ান গ্রামের আনারুল ইসলামের মেয়ে। এদিকে অপহরনকারী আসামী মেহেরপুর সদর উপজেলার মেহেরপুর শহরের কাশবপাড়ার বাসিন্দা।

জানা গেছে,গত ১৪ সেপ্টেম্বর নিজ বাড়ি থেকে বন্যা অপহরন হওয়ার পর দির্ঘদিন খোজাখুজির পর কোন সন্ধান না পেয়ে গত সোমবার বন্যা খাতুনের মা বিলকিস খাতুন বাদী হয়ে আদালতে মাহফুজুর রহমানকে আসামী করে একটি অপহরণ ও ধর্ষণ মামলা করেন।

পরে মামলাটি মুজিবনগর থানায় রেফার করলে পুলিশ মামলাটি আমলে নিয়ে মামলার তদন্তকারি কর্মকর্তা এসআই পলাশ কুমার রায় সন্ধান করে পরের দিন সকালে বন্যা খাতুনকে আসামীর বাড়ি থেকে উদ্ধার করে।

মুজিবনগর থানার অফিসার ইনচার্জ আব্দুল হাশেম জানান, আদালতের নির্দেশে পুলিশ খোজাখুজি করে আসামীর বাড়ি থেকে ভিক্টিমকে উদ্ধার করে। ভিক্টিম উদ্ধারের পর ডাক্তারি পরিক্ষা শেষে জবানবন্দি গ্রহন করার জন্য প্রস্তুতি চলছে।

আকতারুজ্জামান, মেহেরপুর প্রতিনিধি

সংশ্লিষ্ট খবর

Back to top button