দেশবাংলা

বাগাতিপাড়ায় পদবঞ্চিত যুবদল নেতা-কর্মীদের মানববন্ধন

নাটোরের বাগাতিপাড়ায় যুবদলের নতুন আহ্বায়ক কমিটি ঘোষনার ৫ দিনের ব্যবধানে পরিবর্তন করে আবারও আরেকটি নতুন আহ্বায়ক কমিটি গঠনের প্রতিবাদে সংবাদ সম্মেলন ও মানববন্ধন কর্মসূচী পালন করেছে পদ বঞ্চিত যুবদলের একাংশ।

শুক্রবার ৯ অক্টোবর বেলা ১২টার দিকে উপজেলার ইউএনও পার্কের সামনে মানববন্ধন কর্মসুচী শেষে আয়োজিত সংবদ সম্মেলনে আন্দোলনকারীরা বলেন, গত ৩ অক্টোবর জেলা যুবদলের সভাপতি এ হাই তালুকদার ডালিম ও ভারপ্রাপ্ত সম্পাদক আনিসুর রহমান স্বাক্ষরিত উপজেলা যুবদলের আহ্বায়ক কমিটির অনুমোদন দেওয়া হয়।

ওই কমিটিতে আবু রায়হানকে আহ্বায়ক এবং হানিফুর রহমানকে এক নম্বরসহ ৮ জনকে যুগ্ম আহ্বায়ক করে ৩১ সদস্য বিশিষ্ট উপজেলা যুবদলের কমিটি গঠন করা হয়। এর ৫ দিন পর ৯ অক্টোবর জেলা যুবদলের একই সভাপতি ও ভারপ্রাপ্ত সম্পাদক সাক্ষরিত আরেকটি নতুন আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

তারা নতুন ঘোষিত এ কমিটি প্রত্যাখান করেন এবং তৃণমূল পর্যায়ে এসে নেতৃবৃন্দদের কমিটি গঠনের দাবি জানান। পাশাপাশি তারা আরও বলেন, গত ৩ অক্টোবরের কমিটির আহ্বায়ক সহ অন্যান্য সদস্যরা দলীয়ভাবে গণস্বাক্ষর কার্যক্রম শুরু করবেন। এবং সাবেক প্রতিমন্ত্রী মরহুম ফজলুর রহমান পটলের পরিবারকে অবাঞ্চিত ঘোষণা করেন।

মেহেদী বাবু, নাটোর প্রতিনিধি

সংশ্লিষ্ট খবর

Back to top button