আওয়ামী লীগরাজনীতি

বিএনপি প্রকৃত ধর্ষক ও অপরাধীদের বাঁচানোর অপপ্রয়াস চালাচ্ছে: কাদের

সরকার পতন আন্দোলনের নামে বিএনপি প্রকৃত ধর্ষক এবং ঘৃন্য অপরাধীদের বাঁচানোর অপপ্রয়াস চালাচ্ছে বলে অভিযোগ করেছেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

শুক্রবার বিকেলে নিজ বাসভবনে ব্রিফিংয়ে তিনি বলেন, গ্রেপ্তার অভিযান  কোন দলের কর্মীদের টার্গেট করে নয়, বরং তথ্যের ভিত্তিতে মূল দোষীদের আইনের আওতায় আনতে সরকার বদ্ধ পরিকর।

এক প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, ‘সরকার অপরাধীদের আশ্রয় দিচ্ছে না বরং শাস্তির বিধান আরো কঠোর করতে আইন সংশোধনের উদ্যোগ নিয়েছে। প্রধানমন্ত্রীর নির্দেশে শিগগিরই মন্ত্রিসভায় আইন সংশোধনের প্রস্তাব উত্থাপন করা হবে। যারা ধর্ষকদের বিচারের নামে আন্দোলনে নেমে ভিন্ন ভাষায় কথা বলে, জনসচেতনতা তৈরির পরিবর্তে সরকার পরিবর্তনের কথা বলে, প্রকারন্তরে তারাই ধর্ষকদের আশ্রয় দিচ্ছে।’

ধর্ষণের বিচার চাইতে গিয়ে সরকার পতন আন্দোলনের কথিত ঘোষণা দিয়ে বিএনপি ধর্ষক এবং ঘৃণ্য অপরাধীদের বাঁচানোর অপপ্রয়াস চালাচ্ছে উল্লেখ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ‘বিএনপি কথায় কথায় বলে ধর্ষণকারী ও অপরাধীদের সবাই নাকি সরকারি দলের।

অথচ আজ পত্রিকায় এসেছে গাজীপুরের কাপাসিয়ায় বিএনপির ছাত্রসংগঠনের সাবেক যুগ্ম আহবায়কের ধর্ষণের ভিডিও ছড়ানোর ন্যাক্কারজনক অভিযোগ। কাপাসিয়ার ধর্ষণকারীদের গ্রেফতার করলে ফখরুল সাহেব কি বলবেন সরকার নির্বিচারে তাদের দলীয় নেতাকর্মীদের গ্রেফতার করছে?’

সংশ্লিষ্ট খবর

Back to top button