দেশবাংলা

জগন্নাথপুর পৌরসভার উন্নয়নে সবার সহযোগিতা চাইলেন নতুন মেয়র

সুনামগঞ্জের জগন্নাথপুর পৌরসভার মেয়র পদে উপনির্বাচনে বিপুল ভোটে বিজয়ী করায় এলাকার ভোটারদের নিকট কৃতজ্ঞতা প্রকাশ করেছেন নবনির্বাচিত মেয়র মিজানুর রশিদ ভূঁইয়া। সেই সঙ্গে জগন্নাথপুর পৌরসভার সার্বিক উন্নয়নে সকলের সহযোগিতায চেয়েছেন তিনি।

শনিবার (১০ অক্টোবর) রাতে নির্বাচনের ফলাফল ঘোষণার পর তাৎক্ষণিক এক প্রতিক্রিয়ায় তিনি এসব কথা বলেন।

নতুন মেয়র বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও মনোনয়ন বোর্ড আমাকে দলীয় মনোনয়ন দিয়েছিলেন এবং জনগণ নৌকায় ভোট দিয়ে আমাকে বিজয়ী করেছেন। এ জন্য সকলের নিকট কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাচ্ছি।

তিনি বলেন, নির্বাচনে দেশে-বিদেশে অবস্থানরত শুভানুধ্যায়ীদের আন্তরিক সহযোগিতা পেয়েছি। আমি বিশ্বাস করি, এ সহযোগিতায় পৌর নাগরিকদের অধিকার প্রতিষ্ঠা অব্যাহত থাকবে। আমাদের পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান মহোদয়ের সহযোগিতায় একটি আধুনিক পৌরসভা গঠনের লক্ষ্যে কাজ করতে চাই।

প্রসঙ্গত, শনিবার (১০ অক্টোবর) জগন্নাথপুর পৌরসভার মেয়র পদে উপনির্বাচনে আওয়ামী লীগের দলীয় প্রার্থী সাবেক মেয়র মিজানুর রশিদ ভূঁইয়া নৌকা প্রতীক নিয়ে লড়ে বড় ব্যবধানে জয়লাভ করেন। নির্বাচনে মিজানুর রশিদ ভূঁইয়া নৌকা প্রতীকে পান ৬১৫৬ ভোট।

তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী আবুল হোসেন সেলিম জগ প্রতীকে ভোট পান ৩৮৮১টি। এছাড়া ধানের শীষ প্রতীক নিয়ে বিএনপির প্রার্থী রাজু আহমেদ পান ১০৩৯ ভোট এবং মোবাইল ফোন প্রতীকে আবিবুল বারী আয়হান পান ১০১৬ ভোট।

সংশ্লিষ্ট খবর

Back to top button