দেশবাংলা

সাংবাদিক হত্যার বিচারের দাবিতে সোনারগাঁওয়ে মানববন্ধন

নারায়ণগঞ্জ বন্দরের সাংবাদিক ইলিয়াস হোসেন হত্যার বিচার সহ সারাদেশে সাংবাদিক নির্যাতনকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনারগাঁয়ের মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় মানববন্ধন করেছে বিভিন্ন সাংবাদিক সংগঠনের নেত্রীবৃন্দ।

বুধবার (১৪ অক্টোবর) সকাল ১১ টায় সোনারগাঁও থানা প্রেসক্লাব, রিপোর্টার্স ক্লাব, সোনারগাঁও প্রেস ইউনিটি ও সোনারগাঁও সাংবাদিক পরিষদের আয়োজনে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মোগড়াপাড়া চৌরাস্তায় শান্তিপূর্ণ ভাবে এ মানববন্ধন করে বিভিন্ন সংগঠনের সংবাদকর্মীরা।

মানববন্ধনে বক্তব্য রাখেন, সোনারগাঁও রিপোর্টার্স ক্লাবের সভাপতি আব্দুস সাত্তার, প্রথম আলো সোনারগাঁও প্রতিনিধি মনিরুজ্জামান মনির, সোনারগাঁও থানা প্রেসক্লাবের সভাপতি ও কালের কন্ঠ সোনারগাঁও প্রতিনিধি গাজী মোবারক।

এসময় বক্তারা বলেন, সত্য প্রকাশ করতে গিয়ে সাংবাদিকরা আজ সন্ত্রসীদের টার্গেটে পরিনত হয়ে পড়েছে। অনিয়ম-দুর্নীতি আর সন্ত্রাসবাদের খবর প্রকাশ করলেই সাংবাদিকদের প্রাণ হারাতে হচ্ছে। এ থেকে পরিত্রাণ চায় সাংবাদিক সমাজ।

নারায়ণগঞ্জের বন্দরের সাংবাদিক ইলিয়াস হোসেন হত্যাকারীদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্ত মূলক শান্তির দাবি জানিয়ে সারা দেশে যারা সাংবাদিক নির্যাতনকারী তাদের বিরুদ্ধে সবাইকে রুখে দাড়ানোর আহ্বান করেন বক্তারা।

সোহেল কিরণ, রূপগঞ্জ প্রতিনিধি

সংশ্লিষ্ট খবর

Back to top button