আওয়ামী লীগরাজনীতি

নারী নির্যাতনকারীদের জন্য আওয়ামী লীগের দরজা বন্ধ: কাদের

নারী নির্যাতনকারীদের জন্য আওয়ামী লীগের দরজা চীরদিনের মতো বন্ধ বলে জানিয়েছেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

রোববার সকালে নোয়াখালীর নিজ নির্বাচনী এলাকার বসুরহাট ও কবিরহাটে সনাতন ধর্মাবলম্বীদের শারদীয় দুর্গাপূজার অনুষ্ঠানে, ভিডিও কনফারেন্সের যুক্ত হন কাদের। এসময় তিনি বলেন, দলীয় পরিচয় কোন অপরাধীর আত্মরক্ষার ঢাল হবে না।

ওবায়দুল আরো কাদের বলেন, ‘মাইনরটি বলে কোন শব্দের বেড়াজালে শেখ হাসিনার সরকার আপনাদের আবদ্ধ রাখতে চান না। মাইনরিটি-মেজরিটি এসব শব্দ তাদের সৃষ্ট যারা আবহমান কাল থেকে ধর্মীয় সম্প্রীতির বীজতলা নষ্ট করতে চায়। অন্ধকারের সেই অপশক্তি সুযোগ পেলেই ছোবল মারে। আমাদের বরাবরের মতো সতর্ক থাকতে হবে সম্পর্কের ক্ষেত্রে।’

তিনি বলেন, ‘তারা দুর্বল হয়েছে, মনে রাখবেন নির্মূল হয়নি। শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন এবং সমৃদ্ধির চলমান ধারা যাদের গাত্রদাহ সৃষ্টি করেছে, তারা নানান অপকৌশলে দেশকে পিছিয়ে দিতে চায়।

তাদের অপকৌশরের একটি হচ্ছে হিন্দু মুসলিম বৈরিতা সৃষ্টি করা। শেখ হাসিনার সরকার হিন্দু-মুসলিম বৌদ্ধ খ্রিস্টান সবাইকে নিয়ে একযোগে সাম্প্রদায়িক সম্প্রীতির বাংলাদেশ গড়ে তুলতে চায়।’

সংশ্লিষ্ট খবর

Back to top button