অন্যান্যবাংলাদেশ

মাস্ক ছাড়া কোন সেবা নয়

মাস্ক না পরলে সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান থেকে কোনো সেবা না দেয়ার নির্দেশনা দিয়েছে মন্ত্রিসভা। মন্ত্রিসভার বৈঠক শেষে, সচিবালয়ে মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম জানান, প্রথমদিকেই করোনার ভ্যাকসিন পেতে সরকারি-বেসরকারি পর্যায়ে প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে সরকার।

রোববার প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে অনুষ্ঠিত হয় মন্ত্রিসভার ভার্চুয়াল বৈঠক। গণভবন থেকে প্রধানমন্ত্রী এবং সচিবালয় থেকে মন্ত্রিপরিষদের সদস্যরা ভিডিও কনফারেন্সের মাধ্যমে এতে যোগ দেন।

বৈঠকের পর সচিবালয়ে প্রেস ব্রিফিংয়ে মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম জানান, মাস্ক ছাড়া কোনো সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান থেকে সেবা না দেওয়ার নির্দেশ দিয়েছে সরকার। এ সময়, বাজার আসার প্রথমদিকেই সরকার করোনা ভ্যাকসিন পাওয়ার আশা করছে বলেও জানান, সচিব।

আজকের মন্ত্রিসভা ‘নারী ও শিশু নির্যাতন দমন (সংশোধন) আইন-২০২০’ এর খসড়ায় নীতিগত অনুমোদন দিয়েছে বলেও জানান তিনি। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে ৮ নভেম্বর সংসদের বিশেষ অধিবেশনে রাষ্ট্রপতির ভাষণের খসড়ায়ও আজকের মন্ত্রিসভা অনুমোদন দিয়েছে বলেও জানান আনোয়ারুল ইসলাম।

হাকিম মোড়ল, বাংলা টিভি

সংশ্লিষ্ট খবর

Back to top button