দেশবাংলা

লক্ষ্মীপুরে প্রধানমন্ত্রীর সহায়তা পেলেন ৩৩ সাংবাদিক

করোনাকালীন প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ তহবিল থেকে লক্ষ্মীপুরে ৩৩ জন সাংবাদিককে ১০ হাজার টাকা করে আর্থিক সহায়তার চেক দেওয়া হয়েছে।

বুধবার (২৮ অক্টোবর) দুপুরে জেলা প্রশাসকের কার্যালয়ের মুক্তমঞ্চে আনুষ্ঠানিকভাবে সাংবাদিকদের মাঝে ৩ লাখ ৩০ হাজার টাকার চেক বিতরণ করা হয়। বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্টের সহযোগিতায় ও জেলা প্রশাসনের আয়োজন করে।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ সফিউজ্জামান ভূঁইয়ার সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল। বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মংনেথোয়াই মারমা, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুর উদ্দিন চৌধুরী নয়ন ও লক্ষ্মীপুর প্রেসক্লাবের সভাপতি হোসাইন আহমেদ হেলাল।

এসময় উপস্থিত ছিলেন জেলা পরিবার পরিকল্পনা বিভাগের উপ-পরিচালক আশফাকুর রহমান মামুন ও জেলা তথ্য কর্মকর্তা মোহাম্মদ মনির হোসেনসহ জেলায় কর্মরত বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকরা।

বক্তারা বলেন, করোনাকালীন ঝুঁকি নিয়ে গণমাধ্যমকর্মীরা নিরলসভাবে কাজ করে গেছেন। তাদের মাধ্যমে জনগণ করোনার প্রাদুর্ভাব থেকে রক্ষার কৌশলগুলো জেনেছেন। করোনার শুরু থেকেই গণমাধ্যমকর্মীরা সম্মুখযোদ্ধা হিসেবে কাজ করছেন। এসময় ক্ষতিগ্রস্ত সাংবাদিকদের পাশে দাড়াতে প্রধানমন্ত্রীর বিশেষ উদ্যোগ আর্থিক সহায়তা প্রশংসনীয়।

জামাল উদ্দিন, লক্ষ্মীপুর প্রতিনিধি

সংশ্লিষ্ট খবর

Back to top button